গাংনীতে শিশু ধর্ষণ অপচেষ্টার অভিযোগে একজন গ্রেফতার

 

গাংনী প্রতিনিধি: শিশু ধর্ষণ অপচেষ্টার অভিযোগে আমিরুল ইসলাস নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকার সোমবার বিকেলে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আমিরুল ইসলাম মেহেরপুর গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

গাংনী থানাসূত্রে জানা গেছে, গত ২২ মার্চ দুপুরে স্থানীয় প্রি-ক্যাডেট স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে ফুঁসলিয়ে প্রধান সড়কের পাশে মেহগনি বাগানে নিয়ে যান আমিরুল ইসলাম (৪০)। এক পর্যায়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন ও ধর্ষণের অপচেষ্টা চালান। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে আমিরুল পালিয়ে যান। এ ঘটনায় স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টাও ব্যর্থ হয়। পরে শিশুটির পিতা গতকাল গাংনী থানায় গিয়ে আমিরুলকে আসামি করে ধর্ষণ অপচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে তাকে গ্রেফতার করে পুলিশ। এদিকে ঘটনা মিথ্যা বলে দাবি করেছেন গ্রেফতার আমিরুল।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গতকালই মামলা নথিভুক্ত (এফআইআর) করা হয়। আমিরুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটি পুলিশের কাছে ঘটনার বর্ণনা দিয়েছে। আজ মঙ্গলবার আমিরুলকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।