ঝিনাইদহে দোলীয় কোন্দলে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যাকাণ্ডে ১৬ জনের নামে মামলা

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে দোলীয় কোন্দলে যুবলীগ কর্মী বিপুল মণ্ডলকে কুপিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে নিহত বিপুলের পিতা ফজলু রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানা পুলিশ জানায়, ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জন রেখে এ মামলা দায়ের করা হয়েছে। মামলায় উপজেলার শিমলা-রোকনপুর ইউপি মেম্বার গোলাম সরোয়ার লিটনকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া ২ নং আসামি উপজেলার পুকুরিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহাগ হোসেন, ৩ নং আসামি একই গ্রামের শামছুল হকের ছেলে সাদ্দাম হোসেন ও ৪ নং আসামি মোহাম্মদ আলী, ৫ নং আসামি উপজেলার মনোহরপুর গ্রামের মুনছুর আলীর ছেলে নওশের আলী ও একই গ্রামের তৌহিদুল ইসলামসহ ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার এজাহারভুক্ত ২ নং আসামি সোহাগ হোসেনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জের মনোহরপুর গ্রামে গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে বিপুল মণ্ডল (২৩) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় জাহাঙ্গীর নামে আহত হয়েছে আরও এক ছাত্রলীগ কর্মী। আহত জাহাঙ্গীরকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বিপুল কালীগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের ফজলু মণ্ডলের ছেলে ও শিমলা-রোকনপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক।