চুয়াডাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ নওরোজ মোহাম্মদ সাঈদ ও বাংলা বিভাগের প্রধান ড. আব্দুর রশিদকে সংবর্ধনা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদ ও বাংলা বিভাগের প্রধান ড. আব্দুর রশিদকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও শ্রেণি শিক্ষক হওয়ায় তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।

সরকারি আদর্শ মহিলা কলেজের শিক্ষক পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান সেখ সামসুল আবেদীন খোকন। উপাধ্যক্ষ ড. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম ও প্রখ্যাত বাউল শিল্পী আব্দুল লতিফ শাহ। বক্তব্য রাখেন, কলেজ শিক্ষক নাজনীন আরা পারভীন, মারুফুল হক, প্রফুল্ল কুমার দত্ত, মাসুদ পারভেজ, মহসীন কবীর ও নাইমা ফারহানা। এসময় সরকারি আদর্শ মহিলা কলেজ থেকে গুণীজন সংবর্ধনা পাওয়া বাউল শিল্পী আব্দুল লতিফ শাহকে উত্তরীয় ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান সেখ সামসুল আবেদীন খোকন বলেন, শিক্ষাঙ্গনে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সুস্থ ধারার রাজনীতির জন্য নিরন্তর কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে যে সহযোগিতা করছে সেই ধারাবাহিকতা ধরে রাখতে শিক্ষক-শিক্ষার্থীদের খেয়াল রাখতে হবে ।