কেরুজ বাংলা মদসহ ফরেন লিকারের বোতল ও কর্ক উদ্ধার : দুজনের বিরুদ্ধে মামলা

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের দর্শনায় মাদকবিরোধী ঝটিকা অভিযান

 

দর্শনা অফিস: চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের একটি দল দর্শনায় মাদকবিরোধী ঝটিকা অভিযান চালিয়েছে। এ অভিযানে কোনো মাদক কারবারিকে আটক করতে না পারলেও উদ্ধার করেছে কেরুজ বাংলা মদ, ফরেন লিকারের বোতল ও কর্ক। থানায় দুজনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের সহকারী পরিচালক আসলাম হোসেনের নেতৃত্বে পরিদর্শক বিশ্বাস মফিজুল ইসলাম ও উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ গোপন সঙ্গীয় সদস্য ও পুলিশ বাহিনীর সদস্যদের সাথে নিয়ে গতকাল সোমবার দিনভর দর্শনার বিভিন্ন মহল্লায় মাদকবিরোধী ঝটিকা অভিযান চালান। বেলা ১১টার দিকে দর্শনা পৌর শহরের মোহাম্মদপুরে ইটভাটা সংলগ্ন একটি মাঠের ঝোঁপ ঝাড়ের মধ্যে থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছেন ১৮ লিটার কেরুজ বাংলা মদ, কেরুজ উৎপাদিত ফরেন লিকারের ৩০টি খালি বোতল ও ৩০টি নতুন কর্ক।

এ ঘটনায় পরিদর্শক বিশ্বাস মফিজুল ইসলাম বাদী হয়ে গতকালই পৌর শহরের মোহাম্মদপুরের শফি উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম বুলেট ও আ. বারেকের ছেলে ইসলামের বিরুদ্ধে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে বুলেট ও ইসলাম নিজেদের নির্দোশ দাবি করে বলেছেন, দর্শনায় পুলিশের আয়োজনে আত্মসমর্পণের মধ্যদিয়ে মাদক কারবার ছেড়ে স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করছি। ফলে ওই মদ কোনোভাবেই আমাদের হতে পারে না।