জীবননগরে সড়ক দুর্ঘটনায় নিহত হোটেল শ্রমিক শিমুলের দাফন সম্পন্ন

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে সন্তোষপুর মোড়ে গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় নিহত আন্দুলবাড়িয়া বাজারের নিউ শিমুল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের শ্রমিক শাহিন হোসেনের লাশ ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে জানাজা শেষে অনন্তপুর গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

অপরদিকে গুরুতর আহত হোটেল মালিক রেজাউল খান চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন। তার অবস্থা উন্নতির দিকে। এ অপমৃত্যুর ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের শিমুল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক রেজাউল খান (৪০) ও হোটেল কর্মচারী শাহিন (১৭) গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আন্দুলবাড়িয়া বাজার থেকে মোটরসাইকেল যোগে উথলী গ্রামে একটি বিয়ে বাড়িতে দই-মিষ্টি নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে সন্তোষপুর মোড়ে পৌঁছে সড়কে উঠতে গিয়ে দ্রুত গতির জীবননগরগামী একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক হোটেলমালিক রেজাউল খান ও কর্মচারী শাহিন ছিটকে পড়ে গুরুতর রক্তাক্ত জখম হয়। ট্রাকটি ধাক্কা দিয়ে সটকে পড়ে। পথচারীরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে জয়রামপুর কাঁঠালতলায় পৌঁছুলে হোটেল শ্রমিক শাহিনের মর্মান্তিক মৃত্যু ঘটে। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ লাশ উদ্ধার করে হেফাজতে নেয়। আহত হোটেল মালিক রেজাউল খানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  তার অবস্থা আশঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। গতকাল শনিবার বেলা ৩টার দিকে নিহত শাহিন হোসেনের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে ময়নাতদন্ত শেষে অনন্তপুর গ্রামে এসে পৌঁছুলে স্বজনদের কান্নায় এলাকার বাতাসভারী হয়ে ওঠে। বাদ আছর গ্রামের কবরস্থানের সামনে জানাজা শেষে তার লাশ দাফন করা হয়। নিহত হোটেল শ্রমিক শাহিন আন্দুলবাড়িয়া ইউনিয়নের অনন্তপুর গ্রামের দিনমজুর শাহজান আলীর ছেলে। আহত হোটেল মালিক রেজাউল খান আন্দুলবাড়িয়া গ্রামের মৃত জব্বার খানের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনর্চাজ এনামুল হক এ প্রতিবেদককে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। তবে সানাক্ত করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেছে। গতকাল চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।