কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়ায় গোয়েন্দা পুলিশের সাথেবন্দুকযুদ্ধেমিন্টু (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি। আহত হয়েছে তিন পুলিশ সদস্য। গত বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে ঘটনা ঘটে।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাবিবরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ব্রিজের নিকটে আদিবাসী অফিসের সামনে সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি চলছে, এমন সংবাদে গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে গেলে ডাকাত দল তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় গোয়েন্দা পুলিশও গুলি চালায়। বন্দুক যুদ্ধের একপর্যায়ে গুলিবিদ্ধ হয় মিন্টু। সময় অন্য ডাকাতরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় মিন্টুকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খোকসা থানার অফিসার ইনচার্জ হুদা জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালিয়ে সেখান থেকে ২টি রিভলবার পিস্তল, রাউন্ড গুলি, একটি গাছ কাটার করাত তিনটি রামদা উদ্ধার করেছে। ঘটনায় পুলিশের এএসআই নিহার রঞ্জনসহ তিনজন পুলিশ সদস্য আহত হয়েছে।
নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মিন্টু পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাসিন্দা এবং সে আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত সদস্য। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার রয়েছে