জেলা পরিষদকে সকল উন্নয়নের কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে

মেহেরপুর গাংনীতে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল 

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর জেলা পরিষদকে উন্নয়নের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ গোলাম রসুল। গতকাল শনিবার বিকেলে সাহারবাটি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, জেলার সব উন্নয়নের বিষয়টি একদৃষ্টিতে দেখা হবে। সব এলাকায় যাতে উন্নয়নের ছোঁয়া লাগে সে বিষয়ে চেষ্টা করা হচ্ছে। এলাকার মসজিদ, মাদরাসাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ ও রাস্তাঘাট নির্মাণে অগ্রাধিকার ভিত্তিতে অর্থ বরাদ্দ দেয়া হবে। যাতে কোনো এলাকা বাদ না পড়ে। জেলা পরিষদের উন্নয়নের ছোয়া গোটা জেলায় ছড়িয়ে দিতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সাহারবাটি ইউনিয়নের নাগরিকদের পক্ষ থেকে জাকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল ও জেলা পরিষদ সদস্য সাহারবাটি গ্রামের কৃতী সন্তান তৌহিদ মোর্শেদ অতুলকে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাহারবাটি ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল গণি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, জেলা পরিষদ সংরক্ষিত মহিলা সদস্য শাহানা ইসলাম শান্তনা ও সাহারবাটি ইউপি আওয়ামী লীগ সভাপতি আকরাম আলী খান।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল্লাহ আল আমিন ধুমকেতু ও উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা আয়োজক কমিটির আহ্বায়ক তামজিদুর রহমান মুক্তি। অনুষ্ঠানের শুরুতে ফুলের তোড়া দিয়ে অতিথিদের বরণ করা হয়। সুচনা সঙ্গীতের মধ্যদিয়ে অতিথিদের বরণ করেন সাহারবাটি ইয়ুথ ক্লাবের শিল্পিবৃন্দ। দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পিবৃন্দ।