কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারায় প্রতিপক্ষের হামলায় আহত ইয়াসিন নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইয়াসিন উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত রিয়াজ প্রামানিকের ছেলে।

জানা যায়, গত ৬ জানুয়ারি রাতে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আড়কান্দি বাজারের ওপর রাজ্জাক ও তার সহযোগীরা ইয়াসিনের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে দীর্ঘদিন তার চিকিৎসা শেষে বাড়ি ফিরে এলে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, গতকাল শুক্রবার তার মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে প্রেরণ করা হয়েছে। তিনি জানান, ইয়াসিনকে কুপিয়ে জখম করার ঘটনায় আড়কান্দি এলাকার রাজ্জাককে ১ নং আসামি করে গত ৮ জানুয়ারি ১৫ জনের নামে মামলা দায়ের করেন ইয়াসিনের ছেলে জাকির প্রামানিক। লাশের ময়নাতদন্ত শেষে রিপোর্টের ভিত্তিতে মামলার বিষয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।