আলমডাঙ্গা ডিসি ইকোপার্ক নির্মাণকাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করলেন জেলা প্রশাসক সায়মা ইউনুস

 

আলমডাঙ্গা ব্যুরো/জামজামি প্রতিনিধি: জোর কদমে চলছে আলমডাঙ্গায় উদ্ধারকৃত ৫২ বিঘা সরকারি জমির ওপর নির্মিতব্য ডিসি ইকোপার্কের মাটি ভরাটের কাজ। গতকাল সোমবার বিকেলে জেলা প্রশাসক সায়মা ইউনুস এ ইকোপার্ক পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি ইকোপার্কে মাটি ভরাটের কাজের অগ্রগতি দেখে সন্তষ্টি প্রকাশ করেন।

সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান, সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুণ, জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, জামজামি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদার আলী, ইউপি সদস্য নাসির উদ্দিন, শুকুর আলী, বাদশা ম-ল, আসমান আলী, নাসির উদ্দিন, সিরাজুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় জেলা প্রশাসকের সামনে এলাকার বহু মানুষ উপস্থিত হন। তারা জেলা প্রশাসকের এমন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা প্রশাসক গ্রামবাসীর উদ্দেশে বলেন, ১৯৬০ সালে এ ৫২ বিঘা সম্পত্তি সরকার অধিগ্রহণ করে মালিকদের কাছ থেকে টাকা দিয়ে ক্রয় করে নেয়। এখানে তাদের আর কোন সত্ব নেই। এই জমি এখন সরকারের জমি। এখানে আলমডাঙ্গা এলাকাবাসীর সকলের স্বার্থে আলমডাঙ্গা ডিসি ইকোপার্ক নির্মাণ করা হচ্ছে। সকলের স্বার্থে, এলাকাবাসীর স্বার্থে তিনি গ্রামবাসীর সহযোগিতা কামনা করেন।