দামুড়হুদার ওসমানপুরের সালামকে পুলিশ পরিচয়ে অপহরণ : ৬দিনেও মেলেনি খোঁজ

 

ভ্রাম্যমাণ সংবাদদাতা: দামুড়হুদার সীমান্তবর্তী ওসমানপুরের সালাম (৩৫) নামের এক যুবককে পুলিশ পরিচয়ে অপহরণ করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এ অভিযোগ করা হয়েছে। তবে পুলিশ গ্রেফতারের বিষয়টি অস্বীকার করেছে।

সালামের পারিবারিকসূত্রে জানা গেছে, দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ওসমানপুর গ্রামের রমজান আলীর ছেলে সালাম গত ৬ জানুয়ারি সকালে পার্শ্ববর্তী  সদাবরি গ্রামে জনৈক ব্যক্তির বাড়িতে রাজমিস্ত্রির কাজে যান। কাজ করা অবস্থায় সকাল ১০টার দিকে শাদা পোশাকে দুজন পুলিশ পরিচয় দিয়ে তাকে আটক করে। পরে মোটরসাইকেলযোগে তাকে কার্পাসডাঙ্গার দিকে নিয়ে যায়।

সালামের স্ত্রী আছিয়া বেগম বলেন, বিষয়টি শোনার পর সরাসরি কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে গিয়ে হাজতখানার ভেতরে আমার স্বামীর সাথে কথা বলি। কথা বলার সময় পুলিশ সদস্যরা আমাকে বের করে দেয়। পরে তার সাথে আর কোনো যোগাযোগ করতে পারিনি। আজ ছেড়ে দেবে কাল ছেড়ে দেবে বলে ৬ দিন অতিবাহিত হলেও তার খোঁজ মেলেনি ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সালামকে মোটরসাইকেলযোগে ক্যাম্পে নিয়ে আসা দেখা গেছে। পরে কী হয়েছে? তা কেউ বলতে পারছে না। এবিষয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জিয়াউল হক জানান, সালাম নামে কাউকে গ্রেফতার করা হয়নি। সালামের গ্রেফতারের ঘটনা রহস্যজনক হওয়ায় পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।