চেয়ারম্যান নয় সবার গোলাম ভাই হয়েই থাকতে চাই

মুজিবনগরে ট্রাক মালিক গ্রুপের সংবর্ধনা অনুষ্ঠানে গোলাম রসুল

 

শেখ সফি: সবার কাছে আগের মতই ‘ভাই’ হয়ে থাকার আকাঙ্খা প্রকাশ করলেন মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ গোলাম রসুল। গতকাল শনিবার দুপুরে মুজিবনগর পর্যটন মোটেলে জেলা ট্রাক মালিক গ্রুপের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আগের মতই জনগণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

যারা অনেক ত্যাগ ও কষ্ট শিকার করে তাকে বিজয়ী করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, সবাইকে সঙ্গে নিয়ে উন্নয়ন করতে চাই। জেলা পরিষদকে জেলার উন্নয়নের প্রাণকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথের অনুষ্ঠানে যে নির্দেশনা দিয়েছেন তা বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলেও আমি জনগণের কাছে চেয়ারম্যান হিসেবে ক্ষমতা দেখাতে চাই না। আমি আগের মতই সবার কছে গোলাম ভাই হয়েই থাকতে চাই। দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম রসুল।

জেলা ট্রাক মালিক গ্রুপের সহসভাপতি আশাবুল হকের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সাফুয়ান উদ্দীন আহম্মেদ রুপকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপদেষ্টা আসকার আলী, ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক জামান, জেলা আ.লীগ সহসভাপতি মাহবুবুর রহমান মধু, আব্দুল হালিম, ক্রীড়া সংগঠক আতাউল হাকিম লাল মিয়া, শহর আ.লীগ সভাপতি আক্কাস আলী, মহিল আ.লীগের সভানেত্রী তহমিনা আবেদীন, জেলা যুবলীগ আহবায়ক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুয়েল রানা, জেলা মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি আহসান হাবীব সোনা এবং ট্রাক ও ট্রাঙ্কলরি শ্রমিক ইউনিয়ন সভাপতি কদর আলী, ইউপি চেয়ারম্যান তৈফিকুল বারী বকুল, মফিজুর রহমান মফিজ প্রমুখ।

অনুষ্ঠানে গোলাম রসুলকে সোনার কোট পিন পরিয়ে ক্রেস্ট প্রদান করেন জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা। গাংনী ট্রাক মালিকদের পক্ষ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক জামান ও আমঝুপি মালিকদের পক্ষ থেকে পৃথক ফুল দিয়ে গোলাম রসুলকে শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা জ্ঞাপন করেন বিআরটিসি পাবনা ডিপো ডেপুটি ডিরেক্টর নাছিরুল হক ও নিটল মটরসের কর্মকর্তাবৃন্দ।

ট্রাক মালিক গ্রুপের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ। দ্বিতীয় পর্বে জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম রসুলের সভাপতিত্বে গ্রুপের বার্ষিক সাধারণ সভায় বার্ষিক আয়-ব্যয়সহ বাৎসরিক কর্মকাণ্ডের বিস্তারিত তথ্য উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা। অনুষ্ঠানে গ্রুপের বিভিন্ন সদস্য তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।