মেহেরপুরের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

 

 

মেহেরপুর অফিস: মেহেরপুরের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুলকে সংবর্ধনা প্রদান করেছে জেলা যুবলীগ। ঢাকা থেকে শপথ গ্রহণ শেষে গতকাল বৃহস্পতিবার বিকেল মেহেরপুর-চুয়াডঙ্গা সড়কের বারাদী বাজারে পৌঁছুলে তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। পরে মেহেরপুর শহরের শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা যুব লীগের নেতা-কর্মীরা। এ সময় তাকে লাল গালিচা শুভেচ্ছা দেন তারা। পরে সেখানে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানসহ নির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুল। প্রধান বক্তা ছিলেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ মো. জয়নাল আবেদীন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম পেরেশান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুবুর রহমার মধু, ত্রাণবিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহজামাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আশকার আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, সদর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ মো. আমানুল্লাহ, মুজিবগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম পল্টু, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তহমিনা আবেদীন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী মাস্টার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, যুবলীগ নেতা মালেক হোসেন মোহন, মাহাবুব হাসান ডালিমসহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা। এর আগে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলেদলে বিভিন্ন গ্রাম-গঞ্জ থেকে শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে হাজির হতে থাকেন।

গোলাম রসুল বলেন, সকলের ঐকান্ত প্রচেষ্টায় আজ আমি জেলা জেলা পরিষদ চেয়ারম্যান। সকলকে ঐক্যবদ্ধ করে মেহেরপুরের উন্নয়নে কাজ করতে চাই। এর আগে নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন যুবলীগ নেতাকর্মীরা। এছাড়া ঢাকা থেকে মেহেরপুর আসার পথে মেহেরপুর সীমান্তের ভেতরে বিভিন্ন স্থানে শ্রমিকলীগ, যুবলীগ, মোটরশ্রমিকসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দর্শনীয় তোরণ তৈরি ও তাকে সংবর্ধনা প্রদান করা হয়।