চুয়াডাঙ্গার পৃথক স্থানে দুর্ঘটনায় ৪ স্কুল শিক্ষার্থীসহ আহত ৫

খেলতে গিয়ে ফুলবাগান ঘেরা লোহার গরাদ গেঁথে গুরুতর জখম শিশু মৃত্যুশয্যায়
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পৃথক স্থানে দুর্ঘটনায় ৪ স্কুল শিক্ষার্থীসহ আহত হয়েছে ৫ জন। এদের মধ্যে চুয়াডাঙ্গা হকপাড়ার একটি বাড়ির ফুলবাগানের লোহার বেড়ার ফলায় গেঁথে গুরুতর জখম স্কুলছাত্রী ঋতুকে (১০) আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সে চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের হকপাড়ার হকির মেয়ে ঋতু খাতুন গতকাল রোববার বিকেলে বাড়ির পাশে সমবসয়দের সাথে খেলছিলো। এক সাংবাদিকের বাড়ির সামনে ফুলাগানের লোহারগারাদের মাথায় ফলামতো করে রাখা রডের ওপর পড়ে সে। বুকে গেঁথে যায়। তাকে দ্রুত উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। ফুঁসফুঁসের কাছে লোহার রড গেঁথে যাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক বলে মন্তব্য করেন চিকিৎসক। ফলে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হলে সাথে সাথেই তাকে স্থানান্তর করা হয়েছে।
পৃথক দুর্ঘটনায় আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আলমডাঙ্গা ভোগাইল বগাদির কাকলী (৬)। সে গ্রামের প্রাথমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার সময় বাড়ির অদূরে বাসের ধাক্কায় আছড়ে পড়ে। গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। সে উজ্জ্বলের মেয়ে। প্রথম শ্রেণির ছাত্রী। চুয়াডাঙ্গা হাইদারপুর গ্রামের সাজেদুল ইসলামের ছেলে শুভ (৯) স্কুল থেকে ফেরার পথে অটোর ধাক্কায় আহত হয়। তাকেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা সদরের আশানন্দপুরের আবু বক্করের ছেলে নীরব (৮) বাইসাইকেলের ধাক্কায় আহত হয়েছে। গতকাল দুপুর স্কুল থেকে ফেরার পথে সে দুর্ঘটনার শিকার হয়।
ওপরদিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের লোকনাথপুরে ট্রাকের ধাক্কায় আছড়ে পড়ে মোটরসাইকেল আরোহী সোহাগ (২৫) গুরুতর আহত হয়েছে। সে চুয়াডাঙ্গা মসজিদপাড়ার দোস্ত মোহাম্মদের ছেলে। গতকাল বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাকেও হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

ত পাবেন বলে তিনি জানান।