মহেশপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধে মারপিট মামা-ভাগ্নে গুরুতর আহত : থানায় এজাহার দায়ের

 

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মামা-ভাগ্নে মারপিট করা হয়েছে। তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়। আহত আবদুস সাত্তার ও সোহাগের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

এলাকাবাসী ও থানাসূত্রে জানা গেছে, উপজেলার ভগবতীতলা গ্রামের মৃত শের আলী সরকারের ছেলে সাইদুল রহমানের সাথে কুলবাড়িয়া গ্রামের দাউদ ম-লের ছেলেদের দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আছিলো।

এ বিষয়ে থানায় এজাহারকারী সাইদুল রহমান জানায়, গত ৩১ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে আমার ভাই আব্দুস সাত্তারকে নিয়ে আমি কুলবাড়িয়া মৌজার জিয়ালার বিলে আমাদের দখলী জমিতে চাষ করতে গেলে ওই সময় হাজারী ম-লের ছেলে সিদ্দিক আলীর নেতৃত্বে ১৫-২০ জনের একটি সংঘব্ধ সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে হাতে রাম দা, হেঁসো, লোহার রড, কাঠের বাটাম ও বাঁশের লাঠিসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমাদের জমিতে প্রবেশ করে আমার ভাই আবদুস সাত্তারকে কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এ সময় আমার ভাগ্নে সোহাগ ঠেকাতে গেলে তাকেও বেদম মারপিট করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করে। আহত আবদুস সাত্তার ও সোহাগের অবস্থা আশঙ্কাজনক। এ ব্যাপারে গতকাল রোববার মহেশপুর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, উক্ত বিষয়ে একটি এজাহার পাওয়া গেছে, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।