গাংনীতে দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙে টাকা চুরির সময় হাতেনাতে আলমডাঙ্গার রকি আটক

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী শহরের একটি দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙে ৬০ হাজার টাকা নিয়ে পালানোর সময় রকি মিয়া (২৬) নামের এক যুবককে হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় উত্তেজিত জনতা হাতে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের সোপর্দ করেছে। গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। গ্রেফতার রকি মিয়া চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার এরশাদপুরের জামিরুল ইসলামের ছেলে।

জানা গেছে, গাংনী শহরের হাটবোয়ালিয়া সড়কে অবস্থিত সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ হিল মারুফ পলাশের ই.আর এন্টারপ্রাইজের (হার্ডওয়ার) কর্মচারী প্রকৃতির ডাকে সাড়ে নিয়ে দোকানের বাইরে গিয়েছিলেন। কয়েক মিনিটের মধ্যে তিনি দোকানে ফিরলে রকিকে ভেতর থেকে বাইরে যেতে দেখেন। কি জন্য দোকানে আসা হয়েছিলো জানতে চাইলে অসঙ্গতিপূর্ণ কথাবার্তায় সন্দেহ হয় দোকান কর্মচারীরা। জেরার একপর্যায়ে সে পকেট থেকে টাকা বের করে দিয়ে মাফ চায়। বিষয়টি আশেপাশের লোকজন টের পেয়ে ভিড় বাড়তে থাকে। একপর্যায়ে রকিকে গণধোলাই দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে গাংনী থানার এসআই শংকর কুমার ঘোষ ও এএসআই কামরুল ইসলাম তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চুরির ঘটনায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান এসআই শঙ্কর।

এদিকে গাংনী শহরের দোকান ও বাড়িঘরে সম্প্রতি কয়েকটি চুরির ঘটনায় জনমনে চুরি আতঙ্ক বিরাজ করছে। এ কারণে সতর্কতার অবলম্বন করায় রকিকে হাতেনাতে ধরা সম্ভব হয়েছে বলে জানান ব্যবসায়ী। তবে রকি একজন মাদকসেবী বলে জানিয়েছে পুলিশ। মাদকের টাকা জোগাড় করতেই সে চুরির পথ বেছে নিয়েছে বলে সন্দেহ পুলিশের।