আলমডাঙ্গায় ছেলে অপহরণ ও হত্যার এক বছরের মাথায় এবার পিতা নিখোঁজ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ছেলেকে অপহরণ করে হত্যার পর বছর ঘুরতে না ঘুরতে এবার পিতা নিখোঁজ হয়েছেন। রোববার চুয়াডাঙ্গা আদালতে যাওয়ার কথা বলে শামসুল হক বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। তাকেও ছেলের মতো অপহরণ করা হয়ে থাকতে পারে বলে আশঙ্কা করছেন স্ত্রী নিগার বেগম। সোমবার বিকেলে আলমডাঙ্গা থানায় তিনি জিডি করেছেন। তবে শামসুল নিখোঁজ হওয়ায় ছেলে সলোক হত্যা মামলার আসামিরা এটাকে নাটক বলে তাচ্ছিল্য করছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার কাবিলনগর গ্রামের দিনমজুর শামসুল হকের একমাত্র ছেলে কিশোর সলোক হোসেনকে ২০১৫ সালের ৫ অক্টোবর সন্ধ্যায় অপহরণ করা হয়। পরে তার পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ চায় দুর্বৃত্তরা। এর ৫ দিন পর ১০ অক্টোবর  চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া নবগঙ্গা নদী থেকে সলোকের লাশ উদ্ধার করে পুলিশ।

সলোকের মা নিগার বেগম মাথাভাঙ্গাকে জানান, আগামী ২০ ডিসেম্বর সলোক হত্যা মামলার দিন আছে আদালতে। মামলার আইনজীবী দেখা করতে বলার কারণে রোববার সকাল ১০টার দিকে আদালতের উদ্দেশে বাড়ি থেকে বের হন স্বামী শামসুল হক। বিকেলে ফিরে না আসায় খোঁজ নিতে গিয়ে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে আইনজীবীও জানান, শামসুল হক আদালতে আসেননি। এরপর থেকেই তাকে খোঁজাখুঁজি শুরু হয়। কোথাও খোঁজ না পেয়ে সোমবার বিকেলে থানায় জিডি করেছেন বলে শামসুল হকের স্ত্রী নিগার বেগম জানান। তিনি বলেন আমরা খুবই উদ্বিগ্ন যে, ‘ছেলের মতো স্বামীকেও অপহরণের পর দুর্বৃত্তরা হত্যা করে কি না। তিনি আরও জানান, আমাদের বাড়িতে কান্নাকাটি দেখে সলোক হত্যা মামলার আসামিরা তাচ্ছিল্য করছে। তারা বলছে আমাদের ফাঁসানোর জন্য এসব নাটক করা হচ্ছে।’