কালীগঞ্জে এবার হিজরার ঘরে ডাকাতদলের হানা : ১০ ভরি সোনা ও নগদ ৪ লাখ টাকা ডাকাতি

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার চাপালী গ্রামে এক হিজড়া বাড়িতে হানা দিয়ে ডাকাতরা ১০ ভরি সোনার গয়না ও ৪ লাখ টাকা ডাকাতি করে নিয়ে গেছে। ডাকাত দলের হামলায় আসমানী ও খাইরুন্নেছা নামে দুই হিজড়া আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে এই ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেছে, গত ২৫ নভেম্বর একই গ্রামে সেলিম রেজার বাড়িতে ডাকাতরা হানা দিয়ে প্রায় ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এরপর থেকে গ্রামটিতে ডাকাত আতঙ্ক বিরাজ করছিলো। ৬ দিন পর আবারো ডাকাতির ঘটনা ঘটলো। চাপালী গ্রামের হিজড়া খাইরুন্নেছা জানান, রাতে আমরা ঘুমিয়ে ছিলাম। ভোরের দিকে ৭ থেকে ৮ জনের ডাকাতদল বাড়িতে প্রবেশ করে আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এরপর তারা ঘরে থাকা টাকা ও সোনার গয়না ছিনিয়ে নেয়। এ সময় বাধা দিতে গেলে ডাকাতরা আমাকে ও আসমানীকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে।

এদিকে গত ২৫ নভেম্বর ডাকাতির শিকার সেলিম রেজা অভিযোগ করেন, আমার বাড়ি থেকে ডাকাতরা মেবাইল নিয়ে যায়। মোবাইলফোনটি ২-৩ দিন খোলা ছিলো। পুলিশকে জানালেও পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, ডাকাতির সংবাদ জানার পর ঘটনাস্থলে এসআই সুকুমারকে পাঠানো হয়। তিনি বলেন, তদন্ত করে আমরা ব্যবস্থা নেবো।