কুষ্টিয়া জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে এবং কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সোনালী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় গতকাল শুক্রবার বিকেলে কুষ্টিয়া স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জহির রায়হান। কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) এবং টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক মুজিব-উল-ফেরদৌসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সোনালী ব্যাংক কুষ্টিয়া জোনের ডিজিএম অঞ্জন কুমার বোস প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্য সচিব (পি.পি) অ্যাড. অনুপ কুমার নন্দী।

প্রধান অতিথির বকএতব্য জেলা প্রশাসক মো. জহির রায়হান বলেন বিশ্বের দরবারে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে যুবসমাজকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। একজন ভালো খেলোয়াড় দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনতে পারে। ভালো খেলোয়াড়রা কখনও মাদক সেবন করেনা। খেলোয়াড়রা মাদক থেকে দুরে থাকে। সমাজ থেকে মাদক নির্মূল করতে আমাদের যুব সমাজকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। তাহলে যুব সমাজ মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। এতে একদিকে যেমন মাদক নির্মূল হবে অন্যদিকে যুব সমাজের এটি অংশ ভাল খেলোয়াড় হয়ে বিশ্বের দরবারে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করবে।

এ সময় পুলিশ সুপার প্রলয় চিসিম, স্থানীয় সরকারের উপপরিচালক আনার কলি মাহবুব, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হেনা মোহাম্মদ মোস্তফা কামাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমানসহ উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।