সড়ক দুর্ঘটনায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইন্তু নিহত

 

বারাদী প্রতিনিধি: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের বরাদী বাজারে স্যালোইঞ্জিন চালিত যান আলগামনের ধাক্কায় গুরুতর আহত পিরোজপুর ইউনিয়ন (বারাদী) আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইমদাদুল হক ইন্তু নিহত হয়েছেন। মেহেরপুর জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত ইন্তুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার ২৫ দিকে কুষ্টিয়ার ভেড়ামাররা উপজেলার মধ্যে মারা যান তিনি। গতকাল বিকেলে এ দুর্ঘটনা ঘটে। তিনি পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল হকের পিতা।

মোমিনুল হক জানান, মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের বরাদী বাজারের রাস্তা পার হচ্ছিলেন ইমদাদুল হক ইন্তু। এ সময় মেহেরপুর দিকে আসা একটি কাঁচা মরিচ বোঝাই স্যালোইঞ্জিন চালিত যান আলগামনের সাথে তার ধাক্কা লাগে। এতে গুরতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তার অবস্থা গুরতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাহাবুব হোসেন প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

২ ছেলে ও ৩ কন্যা সন্তানের জনক ইন্তুর লাশ গতরাত সাড়ে ৯টার দিকে তার নিজ গ্রাম সদর মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের কলাইডাঙ্গা গ্রামে পৌঁছুলে সেখানে স্বজনদের আহাজারিতে আকাশ ভারি হয়ে উঠে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হবে বলে তার এক ঘনিষ্টজন জানিয়েছেন।