গাংনীতে স্কুলছাত্রীর অশ্লিল ভিডিও ধারণ করলো তিন বখাটে : তার পর ………..

 

ভিডিও ছড়িয়ে দেয়ায় মোবাইল মেকানিক শামীম গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার কাথুলীর মোবাইল হাউজের সত্ত্বাধিকারী মোবাইল মেকানিক শামীম রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। তিন বখাটের ধারণ করা অশ্লীল ভিডিও বিক্রি করে বিভিন্ন ব্যক্তির কাছে ছড়িয়ে দেয়ার অভিযোগে বুধবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। তবে আত্মগোন করেছে ভিডিও ধারণকারী এলাকার অভিযুক্ত তিন চিহ্নিত বখাটে। গ্রেফতার শামীম রেজা (২৬) কাথুলী গ্রামের ফজলুল হকের ছেলে।

গাংনী থানাসূত্রে জানা গেছে, ওই এলাকার ৬ষ্ট শ্রেণির এক ছাত্রীকে সম্প্রতি বাঁশ বাগানের মধ্যে নিয়ে মোবাইলে অশ্লীল ভিডিও ধারণ করা হয়। ভিডিও ধারণকারী এলাকার অভিযুক্ত চিহ্নিত যুবক সজিব, আহম্মদ ও মিজানুর তা ছড়িয়ে দিতে শামীমের সহযোগিতা নেয়। শামীমের মোবাইল মেরামতের দোকানের কম্পিউটর থেকে বিভিন্ন ব্যক্তির মোবাইলে তা সহজেই ছড়িয়ে পড়ে। বিষয়টি নজরে এলে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে বুধবার গাংনী থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। রাতেই শামীমকে তার দোকান থেকে গ্রেফতার করে কম্পিউটার জব্দ করে। ঘটনার বিষয়ে পুলিশের কাছে ১৬১ ধারায় জবানবন্দি দিয়েছে শামীম। গতকালই তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে গতকাল দুপুরে গাংনী থানায় আটক শামীম জানান, ওই ৩ বখাটে ভিডিও ধারণ করার পর ছাত্রীকে ব্লাকমেইল করছিলো। ভিডিওটি শামীমের কাছে আসার পর তিনি গোপনে ছাত্রীর পরিবারকে অবগত করে ব্যবস্থা নিতে বলেন। অন্য কারো কাছে ভিডিও ছড়িয়ে দেয়া হয়নি বলে দাবি করেন শামীম।

মামলা তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার এসআই শংকর কুমার ঘোষ জানান, অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে শামীম। আত্মগোপন করা ৩ বখাটেকে গ্রেফতারের চেষ্টা চলছে।