মেহেরপুর গাংনী পৌর আওয়ামী লীগের সমাবেশে এমএ খালেক

 

দলের সাথে বিশ্বা ঘাতকতাকারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে

গাংনী প্রতিনিধি: দলের সাথে বিশ্বাস ঘাতকতা করলে দাঁতভাঙ্গা জবাব দিতে নেতাকর্মীদের প্রতি কঠোর নির্দেশ দিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর ফাঁসির রায় কার্যকরে গতকাল রোববার রাতে গাংনী পৌর আওয়ামী লীগ আয়োজিত আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় গাংনীর বিশেষ এক ব্যক্তির বিষয়ে নেতাকর্মীদেরকে দিক নির্দেশনা দেন।

বক্তৃতায় আওয়ামী লীগ ও এর নেতৃত্বকে বুনিয়াদী আখ্যায়িত করে এমএ খালেক বলেন, দল ও নেতাদের বিরুদ্ধে কখনো কোন জায়গায় যদি কোন আত্মঘাতি ব্যক্তি, কোনো বিশ্বাসঘাতক প্রকাশ্যে বেঈমানী এবং নেতার বিরুদ্ধাচারণ করে তাহলে সেইখানে তার প্রতিবাদ ও উপযুক্ত জবাব দিতে হবে। মেট্রোরেল ও নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মানসহ বর্তমান সরকারের কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন উল্লেখ্য করে তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত যুদ্ধপরাধীদের বাঁচাতে জনগণের সুখ-শান্তি বিনষ্ট করার পায়তারা করছে। সৃষ্টি করা হচ্ছে জঙ্গিবাদ। তবে আওয়ামী লীগের নেতৃত্বে জঙ্গিবাদের বেছন উপড়ে ফেলা হবে।

বিশেষ অতিথির বক্তৃতায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন বলেন, যুদ্ধপরাধী আলবদর নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের মধ্যদিয়ে জাতি কলঙ্কমুক্তির আরো এক ধাপ এগিয়ে গেল। মীর কাসেম আলীকে জামায়াতের অর্থভাণ্ডার উল্লেখ করে তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচার ঠেকানো ও দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য মীরের পরিবার দেশে বিদেশে কোটি কোটি টাকা খরচ করেছে।

গাংনী বাস স্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আ.লীগ সহসভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস, কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, পৌর আ.লীগ সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু। সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন। উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা আব্দুস সালাম, পৌর আ.লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, যুগ্মসম্পাদক জাকির হোসেন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনসহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ। এর আগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা এসে এমএ খালেকের বাস ভবনের সামনে জড়ো হয়। সেখান থেকে আনন্দ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।