গাংনী মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে আফজাল-নজরুল আবারও বিজয়ী

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির ত্রিবার্ষিক নির্বাচন গতকাল বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে গাংনী পাইলট স্কুল অ্যান্ড কলেজ প্রধান শিক্ষক আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে চিৎলা মাধ্যমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম তারা তৃতীয় দফায় নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আরবিজিএম মাধ্যমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান লিখন। গতকাল বৃহস্পতিবার বাঁশবাড়ীয়াস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করেন শিক্ষক-কর্মচারী ভোটাররা।

আফজাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম তারা পেয়েছেন ২৯২ ভোট। একমাত্র প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম পেয়েছেন ২৫৫ ভোট। কোষাধ্যক্ষ পদে হাবিবুর রহমান লিখন ২৭৮ ভোট ও প্রতিদ্বন্দ্বী আব্দুর রউফ স্বপন ২৬৮ ভোট পেয়েছেন।

সমিতির অন্যান্য পদে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বীয়তায় বিজয়ী ঘোষণা করা হয়। সকাল ১০টা থেকে বেলা ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণের পর বিকেলে গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনারের দায়িত্বপ্রাপ্ত তেঁতুলবাড়ীয়া ইসলামীয়া মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক রমজান আলী। প্রিসাইডিং অফিসার ছিলেন সাবেক প্রধান শিক্ষক খাইরুল ওরা। এ উপজেলার ৩২টি মাধ্যমিক বিদ্যালয়ের ৫৮৭ শিক্ষক-কর্মচারী ভোটারের মধ্যে ৫৫৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ফলাফল ঘোষণার পর সভাপতি, সম্পাদক ও কোষাধ্যক্ষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।