জীবননগরে একের পর এক মোটরসাইকেল চুরি

 

জীবননগর ব্যুরো: জীবননগর মাছের আড়তপট্টি থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছে। গতকাল শনিবার বিকেলে চোরচক্র মাছবাজার থেকে সীমান্ত ইউনিয়নের সাবেক সদস্য শাখারিয়ার আলিফ উদ্দিনের ১৩৫ সিসি লাল রঙের ডিসকভার মোটরসাইকেলটি চুরি করে পালিয়ে যায়। এ নিয়ে গত দু সপ্তাহের ব্যবধানে শহর থেকে ৪টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলো। একের পর এক মোটরসাইকেল চুরি যাওয়ায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন মোটরসাইকেল মালিকেরা।

জানা যায়, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের সাবেক সদস্য শাখারিয়া গ্রামের মৃত আবুল কালাম বিশ্বাসের ছেলে আলিফ উদ্দিন গতকাল বেলা ৩টার দিকে মাছের আড়তপট্টিতে তিনি তার ব্যবস্থা প্রতিষ্ঠানে যান। এ সময় তিনি তার মোটরসাইকেলটি ব্যবসা প্রতিষ্ঠানের অদূরে রাখেন। এ সুযোগে চোরচক্র মুহূর্তের মধ্যে তার মোটরসাইকেলটি চুরি করে পালিয়ে যায়। এদিকে জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির ও সাংবাদিক ফয়সাল মাহতাব মানিকসহ একজন আইনজীবীর মোটরসাইকেল চোরচক্র গত সপ্তাহে চুরি করে। চুরিকৃত এসব মোটরসাইকেলের হদিস করতে পুলিশ যখন কাজ করছে ঠিক সেই মুহূর্তে আলিফ মেম্বারের মোটরসাইকেল চুরি যাওয়ায় বিষয়টি নিয়ে মোটরাসাইকেল মালিকদের ভাবিয়ে তুলেছে।

ওয়াকিবহাল সূত্রের খবর, জীবননগর উপজেলা কেন্দ্রীয় একটি মোটরসাইকেল চোর সিন্ডিকেট গড়ে উঠেছে। পুলিশ এ চক্রের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে না পারায় চোরচক্রটি বেপরোয়া হয়ে উঠেছে এবং একের পর এক মোটরসাইকেল চুরি করে নির্ধিদায় হজম করে ফেলছে।