ফুটবলের নতুন অধ্যায় দেখছেন সালাহউদ্দিন

 

স্টাফ রিপোর্টার: আগেই জানা গিয়েছিলো বাংলাদেশের ফুটবলের উন্নয়নে এগিয়ে আসছে তিন প্রতিষ্ঠান। গতকাল মঙ্গলবার আসলো আনুষ্ঠানিক ঘোষণা। তবে এখনো চুক্তি স্বাক্ষর না হলেও ১০-১৫ দিনের মধ্যে সেটাও সম্পন্ন হয়ে যাবে বলে জানালেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাহউদ্দিন। জাতীয় দলের বিভিন্ন কার্যক্রমে অর্থায়নের জন্য আগ্রহ দেখিয়েছে দেশের তিন ব্যবসায়িক প্রতিষ্ঠান তমা গ্রুপ, ম্যাক্স গ্রুপ ও ইমপ্রেস গ্রুপ। গতকাল মঙ্গলবার দুপুরে বাফুফে ভবনের সম্মেলন কক্ষে সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিনের সঙ্গে এক আনুষ্ঠানিক সভায় যোগ দেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর, তমা কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক মো: আতাউর রহমান ভূঁইয়া মনিক ও ইমপ্রেস গ্রুপের পরিচালক রিয়াজ আহমেদ খান।

কাজী সালাহউদ্দিন বলেন, আশা করছি আরও দু-একটি মিটিংয়ের মধ্যেই আমরা একটি সিদ্ধান্তে আসতে পারবো। আর যদি সেটা করতে পারি তাহলে নিঃসন্দেহে তা হবে আমাদের পুরো জাতির জন্য ভালো খবর। বাংলাদেশ ফুটবলের জন্য একটি নতুন অধ্যায় লেখা হবে। আশা করছি আগামী ১০-১৫ দিনের মধ্যে চুক্তি স্বাক্ষর সংক্রান্ত একটি চূড়ান্ত ঘোষণা দিতে পারবো।

ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর বললেন, আমরা সবাই ফুটবলপ্রেমী। নিজ নিজ ক্ষেত্রে আমরা সফল। আমরা যারা ফুটবলের উন্নয়নে হাত বাড়িয়েছি তারা চাইছি আরও কিছু মানুষ আসুক। এখানে মূলত তারা ফুটবলে উন্নয়ন কমিটির হয়ে কাজ করবে যারা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উন্নয়ন কমিটির সংবিধান অনুযায়ী যুক্ত হবে। আগামী ৭-১০ দিনের মধ্যেই এই মর্মে বাফুফের সঙ্গে আমরা একটি সমঝোতায় পৌঁছাবো। এদেশের ফুটবলকে আরেক ধাপ এগিয়ে নিতেই আমরা সর্বাত্মকভাবে কাজ করবো।