গাংনীর ভাটপাড়া মাধ্যমিক বিদালয়ের নির্বাচনে আলী আজগর প্যানেল জয়ী

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ভাটপাড়া (কষবা) মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্যদের দ্বি-বার্ষিক নির্বাচনে বর্তমান সভাপতি আলী আজগর প্যানেল জয়লাভ করেছে। অভিভাবক সদস্য পদের চারটিতে অলিখিত ওই প্যানেলের আতিয়ার রহমান, আব্দুল মোতালেব, আশরাফুল হক ও রকিবুল ইসলাম বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন। গতকাল শনিবার সকাল ১০টা থেকে বেলা ৪টা পর্যন্ত বিদ্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজয়ী আতিয়ার রহমান ৩৪৭, আব্দুল মোতালেব ৩৪৩, আশরাফুল হক ৩৪৬ এবং রকিবুল ইসলাম ৩৪৬ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্দী বিপ্লব হোসেনের অলিখিত প্যানেলের জালাল উদ্দীন ২৫ ভোট, মিনারুল ইসলাম ২৩ ভোট এবং মুক্তিকুল ইসলাম ২৭ ভোট পেয়েছেন। তবে এই তিন প্রার্থী শুক্রবার সন্ধ্যায় ভোট বর্জনের ঘোষণা দেয়ায় গতকাল ভোটের দিন তাদের কোন তৎপরতা ছিলো না।  মোট ভোটারের সংখ্যা ছিল ৬১৪ জন।

বর্তমান সভাপতি আলী আজগর বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি দীর্ঘদিন ধরেই সুনামের সাথে বিদ্যালয় পরিচালনা পর্যদের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। গতকাল বিকেলে ভোট গণনার পর ফলাফল প্রকাশ হলে বিজয়ী চার প্রার্থীসহ তার সমর্থক ভোটাররা উল্লাস করেন। বিজয়ী মিছিলও করা হয়। গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার প্রিজাইডিং অফিসার ও সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম এবং একাডেমি পরিদর্শক আব্দুল্লাহ আল মাসুম সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। প্রধান শিক্ষক রোমানুল হকসহ সহকারী শিক্ষকবৃন্দ ও স্থানীয় পুলিশ ক্যাম্পের একটি দল ভোট গ্রহণে সহযোগিতা করেন।