গাংনীতে অভিনব কায়দায় ফেনসিডিল ও গাঁজা পাচারকালে আটক ২

 

গাংনী প্রতিনিধি: কাঠাল নাম শুনলেই রসালো ফলের লোভনীয় টানে জিভে জল আসে। সুমিষ্ট ঘ্রাণে কার না মন টানে? স্বাভাবিকভাবেই কাঁঠাল বহন করা চোখে পড়লে স্বাদ ও রসের চিন্তা ছাড়া অন্য কিছু ভাবা যায় না। কিন্তু এই কাঁঠাল যদি হয় মাদক বহনের হাতিয়ার? ঠিক এমনই ঘটনা ঘটেছে মেহেরপুর গাংনী উপজেলার ভবনীপুর গ্রামে পুলিশের একটি অভিযানে। কাঁঠালের মধ্যে অভিনব কায়দায় ফেনসিডিল ও গাঁজা বহনকালে দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ২০ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাঁজা। গতকাল শুক্রবার সকালে ভবানিপুর গ্রাম সংলগ্ন নাটনাপাড়া বিজ্রের কাছ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুণ্ডি গ্রামের সাকের মালিথার ছেলে ফারুক হোসেন (২২) ও একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে চঞ্চল হোসেন (২০)।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ উপজেলার সীমান্ত থেকে মাদক কিনে দুটি কাঁঠালের মধ্যে ফেনসিডিল ও গাঁজা নিয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলো গ্রেফতারকৃত ফারুক ও চঞ্চল। গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানার এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় এএসআই শাহাব উদ্দীন অভিযান চালিয়ে তাদেরকে দুটি কাঁঠালসহ গ্রেফতার করেন। কাঁঠালের সেলাই করা মুখ খুলে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কাঁঠালের মুখ চিরে মাদক ঢুকিয়ে এমনভাবে সেলাই করা হয়েছে যে বোঝার উপায় নেই। গ্রেফতারকৃত দুজনকে মাদকের উৎস ও গন্তব্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের নামে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।