শৈলকুপা সরকারি কলেজে স্বেচ্ছাসেবক লীগের হামলা : ছাত্রলীগের দুই নেতা জখম

 

ঝিনাইদহ প্রতিনিধি: শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজে সেচ্ছাসেবক লীগ কর্মীদের হামলায় ছাত্রলীগের দুই নেতা জখম হয়েছেন। তারা হলেন, সরকারি ডিগ্রি কলেজ শাখার সহসভাপতি আল-আমিন ও যুগ্মসম্পাদক মোসাদ্দেক বিল্লাহ। তাদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কলেজ শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি খান অনি জানান, গতকাল রোববার চশমা ভাঙ্গাকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী নুন ও পারভেজের মধ্যে হাতাহাতি হয়। পরে স্বেচ্ছাসেবকলীগের এক নেতা বহিরাগতদের নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রলীগ নেতা কর্মীদের ওপর হামলা চালায়। এ সময় কলেজ শাখার সহসভাপতি আল-আমিন ও যুগ্মসম্পাদক মোসাদ্দেক বিল্লাহ গুরুতর আহত হন। আহতাবস্থায় তাদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত আল আমিন ও মোসাদ্দেক বিল্লাহ অভিযোগ করে বলেন, সেচ্ছাসেবকলীগ কর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছে। শৈলকুপা হাসপাতালের চিকিৎসক রাজিব সাহা জানান, সরকারি দলের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। তাদেরকে লাঠি দিয়ে পেটানো হয়েছে বলেও জানান তিনি। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, সরকারি ডিগ্রি কলেজে বহিরাগতদের হামলায় কলেজ শাখার দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ব্যাপারে শৈলকুপা থানায় এখনো কোন মামলা হয়নি বলে জানান তিনি।