শৈলকুপায় আগুনে ঝলসে গৃহবধূ নিহত

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র গ্রামে শুক্রবার অগ্নিদগ্ধ হয়ে রিনা রানী মণ্ডল (৩) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। এ সময় আগুনে ভস্মীভূত হয়ে মারা যায় গোয়ালের ৩টি গরু। রিনা রানী ধলহরাচন্দ্র গ্রামের প্রাণবন্ধু মণ্ডলের স্ত্রী। এ ঘটনায় প্রাণবন্ধু ও তার ভাই জগবন্ধু অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের মাগুরা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা দমকল বাহিনীর ষ্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান জানান, ধলহড়াচন্দ্র গ্রামে শুক্রবার সকালে মশা কয়েল থেকে প্রাণবন্ধু মণ্ডলের গোয়াল ঘরে আগুন লাগে। তিনি আরো জানান, গরু বাঁচাতে গিয়ে গোয়াল ঘরে আটকা পড়ে অগ্নিদগ্ধ হন রিণা রানী, তার স্বামী প্রাণবন্ধু ও দেবর জগবন্ধু। তাদের চিৎকারে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতাল ও পরে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় মাগুরা সদর হাসপাতালে রিনা রানী মারা যান। আগুনে গোয়াল ঘরে ৩টি গরু মারা গেছে।

গ্রামবাসী জানায়, শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা খবর পেলেও রাস্তায় কাঁদা পানির কারণে ঘটনাস্থলে পৌঁছুতে পারেনি। শৈলকুপার থানার ওসি তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুনে এক গৃহবধূসহ তিনটি গরু মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।