সন্ত্রাস ও জঙ্গি দমনে মুজিবনগরের কেদারগঞ্জে পুলিশ সুপার হামিদুল আলম

 

সিসি টিভি থাকলে সহজে কেউ অন্যায় করার সাহস পাবে না

মুজিবনগর প্রতিনিধি: সন্ত্রাস দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে সিসি টিভি। সিসি টিভি থাকলে সহজে কেউ অন্যায় করার সাহস পাবে না। কেউ সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তাকে সহজেই চিহ্নিত করা সম্ভব হবে। সন্ত্রাস ও জঙ্গি দমনে এলাকার গুরুত্বপূর্ণ অঞ্চলে নিজ নিজ দায়িত্বে সিসি টিভি বসাতে হবে। এজন্য বিভিন্ন প্রতিষ্ঠান, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্বকে এগিয়ে আসার আহ্বান জানান মেহেরপুরের পুলিশ সুপার হামিদুল আলম। গতকাল বৃহস্পতিবার বিকেলে মুজিবনগর থানা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনের লক্ষ্যে উপজেলার গুরুত্ব স্থান কেদারগঞ্জ বাজারে পুলিশ সুপার হামিদুল আলম প্রধান অতিথির বক্তব্যে ওই কথাগুলো বলেন।

পুলিশ সুপার হামিদুল আলম আরো বলেন- আপনার আদরের সন্তান ঘরে বসে মোবাইলফোনে কিংবা ইন্টারনেটে কি করছে সে দিকে নজর রাখতে হবে। সন্ত্রাস মাদক ও জঙ্গিবাদ দেশের স্বাধীনতার বিপক্ষে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার লক্ষ্যে তরুণদের মগজ ধোলায় করে বিভিন্ন জঙ্গি সংগঠনে অন্তর্ভুক্ত করছে একটি গোষ্ঠী। ইসলামের দোহাই দিয়ে তারা বিভিন্ন জায়গায় হামলা চালাচ্ছে।

মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান ও দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুর বারী বকুল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আলিফ হোসেন,  ছাত্রলীগ নেতা সোহাগ প্রমুখ।