চুয়াডাঙ্গায় জঙ্গীবাদ বিরোধী ১৪ দলের নাগরিক সমাবেশে আজাদুল ইসলাম আজাদ

 

দেশ জনগ ও পবিত্র ইসলাম রক্ষায় ঐক্যবদ্ধ হউন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ১৪ দলের নাগরিক সমাবেশ গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় সদর উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক আজাদুল ইসলাম আজাদ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ১৪ দলের নির্দেশনা মোতাবেক জঙ্গি প্রতিরোধ কমিটি গঠন করার লক্ষে চুয়াডাঙ্গায় ১৪ দলের নাগরিক সভায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়কারী আজাদুল ইসলাম আজাদকে সদস্য সচিব করে ১৫১ সদস্য বিশিষ্ঠ জঙ্গি প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

১৪ দলের জঙ্গি বিরোধী নাগরিক সমাবেশে সকল পেশাজীবী সংগঠনসহ অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি খুস্তার জামিল, নাসির উদ্দিন আহম্মেদ, যুগ্ম সধারণ সম্পাদক অ্যাড শামসুজ্জোহা ও হাবিবুর রহমান লাভলু, মাসুদুজ্জামান লিটু ও অ্যাড আব্দুল মালেক, জেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও মজলুর রহমান, জাসদের সাধারণ সম্পাদক আকসিদুল ইসলাম রতন, জেলা আওয়মী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না ও উপ-প্রচার সম্পাদক শওকত আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান নান্নু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জহুরুল হক জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক আসাবুল হক লন্টু, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক মহফুজুর রহমান মনজু, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তূজা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আহম্মেদ, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণু ও সাধারণ সম্পাদক ইয়াকুব আলি মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। এ সময় বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সদস্য সচিব আজাদুল ইসলাম আজাদ বলেন, দেশ জনগন ও পবিত্র ইসলাম রক্ষায় ঐক্যবদ্ধ হউন। এদলটি বাংলাদেশের স্বাধীণতা ও মুক্তিযোদ্ধাসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দলের নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়। এজন্য আমাদের সামনের দিনে দেশ জনগণ ও পবিত্র ইসলাম রক্ষায়, তাণ্ডব ও ধংস্বাত্বক কর্মকাণ্ড এবং ষড়যন্ত্র প্রতিরোধে রাজপথে থাকতে হবে। সার্বিক অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।