সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র শাহীনুজ্জামান নিহত

 

মেহেরপুর পতিনিধি: মেহেরপুর সদর উপজেলার নুরপুর নামক স্থানে দ্রুত গতির ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহীনুজ্জামান নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী জয়নাল হোসেন। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহীনুজ্জামান (১৫) মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ও পিরোজপুর গ্রামের আলেকউদ্দীনের ছেলে। আহত জয়নাল হোসেন একই গ্রামের হকাজ্জেল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্র শাহীনুজ্জামান তার প্রতিবেশী জয়নাল হোসেনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে মুজিবনগর উপজেলার কোমরপুর বাজার থেকে বাড়ি ফিরছিলো। পথে নুরপুর গ্রামের মোড়ে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দুজনই মোটরসাইকেল থেকে সড়কের ওপরে ছিটকে পড়ে রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক স্কুলছাত্র শাহীনুজ্জামানকে মৃত ঘোষণা করেন। আহত জয়নালের অবস্থার গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান চিকিৎসক।

মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান- দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটিকে (ঢাকা-মেট্রো-ঠ-২০-০৭৮২) আটক করেছে।