গুলশানে বিভৎস হত্যার প্রতিবাদে মেহেরপুর ও গাংনীতে ছাত্রলীগের বিক্ষোভ

 

মেহেরপুর অফিস: গুলশানে বিভৎস হত্যার প্রতিবাদ ও অস্ত্রধারী জঙ্গিদের মদতদাতাদের বিরুদ্ধে মেহেরপুর ও গাংনীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। মেহেরপুরে গতকাল সোমবার বেলা ১১টার দিকে শহরের হোটেল বাজার মোড় থেকে জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল রানার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জাকিরুল ইসলাম জসিম, বর্তমান সহসভাপতি টিটু আহম্মেদ, সদর থানা ছাত্রলীগের সভাপতি জুলফিকার আলী, সহসভাপতি রিংকু মাহমুদ, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম আনন্দ, সাংগঠনিক সম্পাদক নুরুজ সাফা প্লাবন, শহর ছাত্রলীগের সভাপতি শেখ আরিফ, সাধারণ সম্পাদক মাসুদুল আলম মিথেন, কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত-ই-খোদা রুবেল, সাধারণ সম্পাদক মাসুদ রানা, মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি সামিউল্লাহ সোহাগ, ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম লিখন, জাব্বারুল ইসলাম, রাজন আহাম্মেদ প্রমুখ।

গাংনী প্রতিনিধি জানিয়েছেন, গুলশানে ঘটে যাওয়া জঙ্গি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মেহেরপুর গাংনীতে জঙ্গি বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতরাতে গাংনী উত্তরপাড়া থেকে মিছিলটি শুরু হয়ে জঙ্গি ও জঙ্গিবাদ বিরোধী স্লোগানের মধ্যদিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুজ্জামান সিপু। উপস্থিত ছিলেন শ্রমিকলীগ নেতা মনিরুজ্জামান মনি, হাফিজুল ইসলাম, মিজানুর রহমান মজনু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হাবীব, উপজেলা সৈনিক লীগের সহসভাপতি মোতালেব হোসেন, তানভিরুল ইসলাম উজ্জ্বল, ছাত্রলীগ নেতা ইন্টুরাজ, শাহরিয়ার নাফিজ প্রিন্স, ফারুক হোসেনসহ নেতৃবৃন্দ।