শিক্ষিকা ধর্ষণ মামলা তুলে নিতে মুজিবনগরের সেই অভিযুক্ত ধর্ষক শরিফুলের হুমকি

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর মুজিবনগর উপজেলার সেই অভিযুক্ত ধর্ষক শরিফুল ইসলাম এবার মামলা তুলে নিতে বাদিকে হুমকি দিচ্ছেন। গত কয়েকদিন ০১৭১৫-৪৬৪৪৩৩ মোবাইলফোন নম্বর থেকে মামলার বাদিকে বিভিন্ন প্রকার ভয়ভীতির হুমকি দিচ্ছেন। এছাড়াও শরিফুল ইসলামের ভাই বগা মোল্লা প্রকাশ্যেই মামলা তুলে নিতে হুমকি দেয়ার ঘটনায় মুজিবনগর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন মামলার বাদি।

জানা গেছে, ধর্ষণের বিষয়টি প্রকাশ পাওয়ার পর শরিফুল ইসলাম ভারতে আত্মগোপন করেন বলে নিশ্চিত হয় পুলিশ। সেখানে বসেই তিনি বারবার হুমকি দিচ্ছেন। তার ভাই প্রকাশ্যে হুমকি দিচ্ছেন এলাকায় বসেই। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন বাদির পরিবার। নিরাপত্তাহীনতা অনুভবের কারণে থানায় জিডি করেছেন মামলার বাদি। শরিফুল ভারতে আত্মগোপন করে মুজিবনগর সীমান্তের কাছাকাছি কোন এলাকায় বসে হুমকি দিচ্ছেন বলে ধারণা বাদির পরিবারের। কেননা তিনি ভারতে অবস্থান করলেও বাংলাদেশের গ্রামীণ ফোনের নম্বর ব্যবহার করছেন। এর মধ্যদিয়ে তার অবস্থানগত বিষয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বলেও ধারণা তাদের।

হুমকির বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া চলছে বলে জানায় মুজিবনগর থানা ইনচার্জ কাজী কামাল হোসেন।

উল্লেখ্য, গত ১৩ মে কুষ্টিয়াতে নিবন্ধন পরীক্ষা দিতে গিয়ে শুক্রবার ভোরে কুষ্টিয়ার একটি হোটেলে প্রধান শিক্ষক শরিফুল ইসলামের দ্বারা ধর্ষিত হন মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ের খণ্ডকালীন খ্রিস্ট্রান ধর্মীয় এক শিক্ষিকা (২৫)। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য ওই স্কুল শিক্ষিকা পরীক্ষা হলে না গিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরদিন দিন শনিবার বাড়ি ফিরে তিনি তার অভিভাবকদের সমস্ত কথা খুলে বলেন প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে একমাত্র আসামি করে পিতা কুষ্টিয়া সদর থানায় একটি মামলা করেন।