আলমডাঙ্গায় সিডিউল অনুযায়ী রাস্তা পুনর্র্নির্মাণ অব্যাহত রাখার দাবিতে অবরোধ

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার আনন্দধামের রাস্তা সিডিউল অনুযায়ী পুনর্র্নির্মাণ কাজ অব্যাহত রাখার দাবিতে এলাকাবাসী রাস্তা অবরোধ করেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের আশ্বাসের প্রেক্ষিতে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেন। সিডিউল অনুযায়ী কাজ বুঝে নিতে এলাকাবাসী সোচ্চার হলে গতকাল শুক্রবার সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান তাদের মালামাল উঠিয়ে নেয়ার এক পর্যায়ে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে এ সড়কটিতে আবরোধ গড়ে তোলেন।

গতকাল শুক্রবার সকাল থেকে সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান তাদের মালামাল উঠিয়ে নিচ্ছে। এ খবর ছড়িয়ে পড়লে দুপুরের পর আনন্দধাম এলাকাবাসী সড়কটি অবরোধ করে রাখেন। উপজেলা নির্বাহী অফিসার চুয়াডাঙ্গা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলীর সাথে কথা বলে উপস্থিত সকলকে জানান, আগামী রোববার চুয়াডাঙ্গা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী ঘটনাস্থলে আসবেন। সে সময় তার সাথে কথা বলে সমস্যার সমাধান করা যাবে বলে তিনি আশ্বস্ত করেন। আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, কাজ সিডিউল অনুযায়ী হতে হবে। নির্মাণ কাজের মানের সাথে কোনো আপস করা হবে না।

উল্লেখ্য, সড়ক ও জনপথ বিভাগের হাটবোয়ালিয়া-জামজামি ভায়া আলমডাঙ্গা সড়ক পুনর্নির্মাণের কাজ পেয়েছে মেহেরপুরের মেসার্স জহুরুল ইসলাম লিমিটেড নামের এক ঠিকাদারি প্রতিষ্ঠান।