দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধির বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মেহেরপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

 

মেহেরপুর অফিস: দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর জেলা প্রতিনিধি মাহাবুবুল হক পোলেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানবন্ধন কর্মসূচী পালন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছেন স্থানীয় সাংবাদিকরা। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে নেতৃত্বে দেন প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরণ্য। মানববন্ধনে বক্তারা বলেন- আগামী এক সপ্তাহের মধ্যে মামলা প্রত্যাহার না করা হলে কলম বিরতিসহ কঠোর কর্মসূচী পালন করা হবে। মানববন্ধনের শ্লোগান ছিলো সত্য লেখনি শত্রুতা নয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক পরিমল সিংহ ও পুলিশ সুপার হামিদুল আলম বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গেল ১৮ মে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় শেষের পাতায় ‘বাজার থেকে গম কিনে খাদ্য গুদামে সরবরাহ করছে নেতারা’ এ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। এ সংবাদের ভিত্তিতে ২২ মে জেলা প্রতিনিধি মাহবুবুল হক পোলেনের বিরুদ্ধে জেলা জজ আদালতে একটি কোটি টাকার মানহানির মামলা দয়ের করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস।