চুয়াডাঙ্গার আবাসিক হোটেল শয়ন বিলাশ থেকে ৪ জন গ্রেফতার

 

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১২টার দিকে শহরের আবাসিক হোটেল শয়ন বিলাশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা বুজরুকগড়গড়ি বনানীপাড়ায় বাড়ি ভাঙচুর, বোমাহামলা, মারামারি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ। রাতেই তাদেরকে গ্রেফতার করে সদর থানায় নেয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, গতকাল শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের টাউন ফুটবল মাঠের সামনে আবাসিক হোটেল শয়ন বিলাশে অভিযান চালানো হয়। সদর থানার ওসি তোজাম্মেল হকের নেতৃত্বে অভিযানে হোটেলের কক্ষ তল্লাশি করে ৪ জনকে গ্রেফতার করেন সদর ফাঁড়ি ইনচার্জ এসআই ওলিয়ার রহমান। রাতেই তাদেরকে নেয়া হয় থানায়। গ্রেফতারকৃতরা হলো- চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছী ঈদগাহপাড়ার ইলিয়াস হোসেনের ছেলে মোনতাজ (২৮), থানা কাউন্সিলপাড়ার সুরুজ মিয়ার ছেলে আলম মিয়া (২৮), শান্তিপাড়ার রুহুল আমিনের ছেলে সুমন আলী (২৫) ও সদর উপজেলার ডিঙ্গেদহ মাদরাসাপাড়ার মাসুম হোসেনের ছেলে মোস্তাক আহমেদ (২২)। তারা গত কয়েকদিন ধরেই হোটেল শয়ন বিলাশে অবস্থান করছিলো।

গত রোববার শবেবরাতের রাতে বুজরুকগড়গড়ি বনানীপাড়া ও শান্তিপাড়ার দু দল যুবকের মধ্যে সংঘর্ষ বাধে। হামলা-পাল্টা হামলা, বাড়িঘর ভাঙচুর ও বোমাহামলার ঘটনাও ঘটে। এঘটনায় প্রিন্স নামের একযুবককে কুপিয়ে জখম করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত প্রিন্সকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত ৪জন ওই মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, গ্রেফতারকৃতরা গত কয়েকদিন ধরেই শয়ন বিলাশ হোটেলে আত্মগোপন করে অবস্থান করছিলো। তাদেরকে আগামীকাল (আজ) শনিবার আদালতে সোপর্দ করা হতে পারে।