বেগুয়ারখালী গ্রামবাসীর ওপর শুকুর ডাক্তার-দেলোয়ার গ্রুপের নির্যাতনের অভিযোগ তুলে পাল্টা সংবাদিক সম্মেলন করলেন বজলু-হায়াত গ্রুপ

আলমডাঙ্গা ব্যুরো: এবার পাল্টা সংবাদ সম্মেলন করলেন আলমডাঙ্গার বেগুয়ারখালী গ্রামের বজলু-হায়াত গ্রুপের সবুজ। বেগুয়ারখালী গ্রামবাসীর ওপর শুকুর ডাক্তার-দেলোয়ার গ্রুপের নির্যাতনের বিরুদ্ধে গতকাল রাতে তিনি ওই সংবাদ সম্মেলন করেন।

                সংবাদ সম্মেলনে পঠিত ও লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে- গত ১৮ মে প্রতিপক্ষ কচিম মণ্ডল-শুকুর ডাক্তার গ্রুপ যে সংবাদ সম্মেলন করেছেন তাতে সোনালী ব্যাংক আলমডাঙ্গা শাখার সিনিয়র অফিসার মানোয়ার হোসেনকে হায়াত-বজলু গ্রুপের গডফাদার বলা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তাকে সামাজিকভাবে অপদস্থ করতেই ষড়যন্ত্রমূলকভাবে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। তিনি মুক্তিযুদ্ধের শক্তির পক্ষে রাজনীতি করেন। বর্তমানে আলমডাঙ্গা উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠণিক সম্পাদক। সবুজ আরও দাবি করেছেন পূর্ব শত্রুতাবশত শুকুর ডাক্তার-দেলোয়ার গ্রুপ এ রক্তক্ষয়ি সংঘর্ষের ঘটনা ঘটিয়েছে। শুকুর ডাক্তার-দেলোয়ার গ্রুপ মজিবুল, রফিকুল, শামীম, জিনাত, আসমান, কচিমসহ ১৬ জন ওই সংঘর্ষের নেতৃত্ব দিয়েছে। তারা বজলু-হায়াত গ্রুপের বেশ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। আহতদের মধ্যে হায়াত ও আবদার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হায়াত-বজলু গ্রুপও নৌকার ভোট করেছে দাবি করে সবুজ উল্লেখ করেছেন- তা সত্বেও শুকুর ডাক্তার-দেলোয়ার গ্রুপ বিভ্রান্তি সৃষ্টি করে মিথ্যা ইস্যু তৈরি করে ১৮ মে আব্দার লাল্টুদের বাড়িতে বজলু থাকা অবস্থায় হামলা চালিয়ে রক্তাক্ত জখম, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চালায়। অথচ শুকুর ডাক্তার গ্রুপ সংবাদ সম্মেলনে উল্টো হায়াত-বজলু গ্রুপের ওপর দোষ চাপিয়েছে।  তিনি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে বেগুয়ারখালী গ্রামের নিরীহ মানুষের মাঝে শান্তি ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন।