কালীগঞ্জে সন্ত্রাসী-পুলিশ বন্দুকযুদ্ধ : গুলিবৃদ্ধ অবস্থায় এক সন্ত্রাসী আটক

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধের পর একটি সন্ত্রাসী বাহিনীর প্রধানকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে সুবর্ণসরা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইমরান হোসেন সোনাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার গোপীনাথ কানজিলাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবর্ণসরা গ্রামে পুলিশ সন্ত্রাসী বন্দুকযুদ্ধে বাহিনী প্রধান ইমরান হোসেন সোনাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। এ সময় ৩ পুলিশ আহত হন। একটি শার্টারগানও উদ্ধার করা হয়েছে।। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

গোপিনাথ কানজিলাল বলেন, সন্ত্রাসী ইমরান হোসেন তার বাহিনী নিয়ে সুবর্ণসরা গ্রামে অবস্থান করছে খবর পেয়ে বেলা আড়াইটার দিকে পুলিশ সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সোনা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালায়। অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় সোনাকে আটক করে পুলিশ।

এএসপি কানজিলাল আরও জানান, সংঘর্ষে এসআই আশরাফ হোসেন, কনস্টেবল বিপ্লব কুমার ও জাহিদ হোসেন আহত হয়েছেন। তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, সোনা দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। তার বিরুদ্ধে হত্যা মামলাও আছে।