চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে বদরগঞ্জ দশমাইলের নিকট দুর্ঘটনা ট্রাকের ধাক্কায় পাউয়ারটিলারচালক তরুণ কৃষক নিহত

 

স্টাফ রিপোর্টার: পেছন থেকে ট্রাকের ধাক্কায় আছড়ে পড়ে নিরেজ পাউয়ারটিলারের চাকায় পিষ্ট হয়ে চালক লিটু মালিতা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের দশমাইল বদরগঞ্জের অদূরে দুর্ঘটনা ঘটে। নিহত লিটু মালিতা (৩০) চুয়াডাঙ্গা জেলা সদরের শঙ্করচন্দ্র ইউনিয়নের শ্রীকোলগ্রামের গোলাম রসুল মালিতার ছেলে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, লিটু মালিতা একজন কৃষক। নিজেরই রয়েছে পাউয়ারটিলার। গরুর জন্য বিচুলি কেনার জন্য আরো দুটি পাউয়ারটিলার নিয়ে ঝিনাইদহে যান। গতকাল ঝিনাইদহ থেকে বিচুলি কিনে পাউয়ারটিলারযোগে ফিরছিলেন। সন্ধ্যায় বদরগঞ্জ দশমাইলের অদূরে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। পেছন থেকে ট্রাকের ধাক্কায় আছড়ে পড়ে লিটু মালিতা। নিজের পাউয়ারটিলারের চাকায় পিষ্ট হন। মাজার ওপর দিয়ে যায় পাউয়ারটিলারের চাকা। তাকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। চিকিৎসার এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে মারা যান লিটু মালিতা। অপরদিকে নয় মাইল নামক স্থানে ট্রাকটি স্থানীয়রা আটক করে।

লিটু মালিতা ছিলেন এক সন্তানের জনক। তরুণ পরিশ্রমী কৃষক লিটু মালিতার মৃত্যুতে নিকটজনদের আহাজারিতে গ্রামের বাতাস ভারি হয়ে ওঠে।