৪ দিনেও উদ্ধার হয়নি বাজারগোপালপুর সোনা ব্যবসায়ী : পরিবারে শোকের ছায়া

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার ২ নং মধুহাটি ইউনিয়নের বাজারগোপালপুর এলাকা থেকে বিজয় কুমার পাল (৩৪) নামে এক জুয়েলারী ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গত চার দিনেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজ ব্যবসায়ী বাজারগোপালপুর গ্রামের পালপাড়ার মৃত গোউর চন্দ্র পালের ছেলে। বাজারগোপালপুরে তার ভাই ভাই জুয়েলারি নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। মোটরসাইকেল ও টাকাসহ তাকে অপহরণ করা হতে পারে বলে বিজয় পালের পরিবারের ধারণা। গত বুধবার সন্ধ্যা থেকে বিজয় নিখোঁজ রয়েছেন। তার ব্যবহৃত মোবাইলফোনও বন্ধ।

বিজয়ের ছোট ভাই বিপুল পাল জানান, গত বুধবার তার ভাই টাকা আনতে পার্শ্ববর্তী চোরকোল বাজারে যান। সেখান থেকে বাজারগোপালপুর আসার পথে নিখোঁজ হন। তার কাছে নগদ ৪০ হাজার টাকা ও একটি নতুন ডিসকোভারি-১২৫ সিসি মোটরসাইকেল (ঝিনাইদহ-হ-১২-৫৬৭৩) ছিলো। টাকা ও মোটরসাইকেলের জন্য তার ভাইকে দুর্বৃত্তরা অপহরণ করতে পারে বলে বিপুল জানান। বড় ভাই সনজয় কুমার পাল জানান, বিজয় নিখোঁজ হওয়ার পর দিন ৫ মে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তিনি আরো জানান, একজনের ফোন পেয়ে বুধবার বিকেল ৫টার দিকে মোটরসাইকেল নিয়ে চোরকোল গ্রামে যান। দেরি দেখে তার দোকানের কর্মচারী প্রশান্ত ফোন দেন। ফোন পেয়ে বিজয় বলেন, আমি একটি মাল (সোনার গয়না) কিনতে যাবো। সেটি কিনতে পারলে কিছু লাভ হবে। সন্ধ্যা ৬টার পর বিজয়ের স্ত্রী শঙ্করি রানী পাল ফোন দিলে বিজয়ের ফোন বন্ধ পেয়ে গোটা পরিবার উদ্বিগ্ন হয়ে পড়ে। পরদিন ৫ মে ছোট ভাই বিপুলের বিয়ের আশির্বাদ অনুষ্ঠান ছিলো। কিন্তু বিজয়ের নিখোঁজ হওয়ার ঘটনায় তা বাতিল করে দেয়া হয় বলে সনজয় কুমার জানান। গত চার দিনেও বিজয়কে না পাওয়ায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে পুলিশের পক্ষ থেকে বিজয়ের মোবাইল ট্র্যাকিং করে মহেশপুরের বাঘাডাঙ্গা এলাকায় অবস্থান শনাক্ত করেছে বলে পরিবারটি জানায়।

এ বিষয়ে ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কানজিলাল জানান, বিজয়ের পরিবার একটি জিডি করেছে। জিডির ভিত্তিতে পুলিশ আন্তরিকতার সাথে তদন্ত করছে। তিনি আরো জানান, বিজয়কে অপহরণ করা হয়েছে কি-না তা তার পরিবার সঠিক কোনো তথ্য দিতে পারছে না।