রাজধানীতে ডিআইজির স্ত্রীর রহস্যজনক মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় হাইওয়ে রেঞ্জের ডিআইজির স্ত্রী জেসমিন আহমেদ মল্লিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে রাখা লাশটির খবর জানতে পারে ভাটারা থানার পুলিশ। হাইওয়ে রেঞ্জের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামের বাসা বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকে। ভাটার থানার ডিউটি অফিসার আবদুল ওয়ারেদ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।
অ্যাপোলো হাসপাতালে পুলিশের উচ্চ পর্যায়ের একটি টিম রয়েছে বলেও জানান তিনি। নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বিকেলে তিনি ৬তলা বাড়ির ছাদ থেকে পড়ে যান। এরপর তাকে উদ্ধার করে অ্যাপোলো হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ভাটারা থানার ওসি নূরুল মোত্তাকিন বলেন, ‘আমরা জেনেছি বিকেলে ৬তলা বাড়ির ছাদ থেকে স্যারের (ডিআইজি) স্ত্রী জেসমিন আহমেদ মল্লিক নিচে পড়ে যান। তিনি কী কারণে ছাদে গিয়েছিলেন এবং কীভাবে পড়ে গেলেন, প্রাথমিকভাবে তা জানা যায়নি।’ তিনি আরও বলেন, জেসমিন আহমেদের মেয়ে তাকে উদ্ধার করে অ্যাপালো হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশও সেখানে যায়। লাশ হাসপাতালেই রাখা হয়েছে।