আন্দুলবাড়িয়ার মেম্বার প্রার্থী হারেজ শেখের মনোনয়নপত্র বাতিল ঘোষণা

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউপি ইউপি নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে দাখিলকৃত মনোনয়নপত্র গত বৃহস্পতিবার বাছাই করা হয়েছে। মনোনয়নপত্র বাছাইকালে আন্দুলবাড়িয়া ইউপির ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে হারেজ শেখের মনোনয়নপত্রে ত্রুটি থাকায় তা বাতিল ঘোষণা করা হয়। ফলে দুটি ইউনিয়নে চেয়ারম্যান সংরক্ষিত আসন ও সাধারণ সদস্য পদে মোট ১২৮ জন সম্ভাব্য প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। আগামী ১২ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আন্দুলবাড়িয়া ইউনিয়নে বৈধ প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শাখাওয়াত হোসেন, স্বতন্ত্র প্রার্থী ওয়ার্কার্সপার্টির নজরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী মীর মকলেছুর রহমান টজো, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী র্মীজা হাকিবুর রহমান লিটন, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী শেখ শফিকুল ইসলাম মুক্তার, স্বতন্ত্র প্রার্থী বিএনপির বিদ্রোহী সাব্দার রহমান ও বিএনপি মনোনীত প্রার্থী আতিয়ার রহমান। সংরক্ষিত ১,২ ও ৩ নং আসনে নাসিমা খাতুন, মিনুয়ারা খাতুন, কাজল রেখা ও নার্গিস আক্তার  ৪, ৫ ও ৬ নং আসনে পিনজিরা বেগম ও পেয়ারা বেগম এবং ৭, ৮ ও ৯ নং আসনে শাহানারা বেগম, আছিয়া খাতুন ও রহিমা খাতুন। সাধারণ ১ নং ওয়ার্ডে নূর ইসলাম, সেলিম আব্দুর রশিদ, সাজ্জাত হোসেন, ফারুকুজ্জামান ও সাইদুল ইসলাম ২ নং ওয়ার্ডে জাহিদুল ইসলাম, আতিয়ার রহমান, কেএম আজাদ, আবু জাফর, হাফিজুর রহমান ও আনোয়ার হোসেন, ৩ নং ওয়ার্ডে সাদ আহাম্মদ আলী, রেজাউল হক, জালাল উদ্দিন ও আরিফুল ইসলাম ৪ নং ওয়ার্ডে উজ্জল মন্ডল, ছানোয়ার হোসেন ও ঝুমুক আলী, ৫ নং ওয়ার্ডে আবদুর সবুর আলী, আজহারুল ফয়েজ রানা, জহিরুল ইসলাম,  হারুন মোল্লা ও ইসলাম মন্ডল ৬ নং ওয়ার্ডে রেজাউল হক, হায়দার আলী, ওয়ালী উল্লাহ, ছমির হোসেন, উসমান মন্ডল, বাহা উদ্দীন ও সোহেল হোসেন ৭নং ওয়ার্ডে মিলন উদ্দিন, মাজহারুল ইসলাম, শহিদুল খান, রেজাউল খান ও মহাসীন আলী ৮ নং ওয়ার্ডে ছরোয়ার হোসেন, আসাম আলী, সাহাজুল হোসেন, শেখ মাফিজুর রহমান, দরুদ আলী ও শফিকুল আলম এবং ৯ নং ওয়ার্ডে ইউনুছ আলী, তাজমুল হক, মোছাদ্দেক আলী, নাসির উদ্দিন ও মহাসিন হোসেন।

সীমান্ত ইউনিয়নের বৈধ প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আব্দুল হান্নান, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল মালেক মোল্লা, আওয়ামী লীগ মনোনীত জাকির হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ইজাজুল হক বিশ্বাস, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোসাবুল ইসলাম লিটন ও বিএনপি মনোনীত প্রামঈন উদ্দীন ময়েন। সংরক্ষিত ১, ২ ও ৩ নং আসনে রিনা খাতুন, আদুরি খাতুন, বুলবুলি খাতুন ও নাসরিন আক্তার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ফিরোজা খাতুন, তহুরা বেগম ও ফুল ছুরাতন খাতুন ৭, ৮ ও ৯ নং আসনে রহিমা খাতুন, সবেদা বেগম, জাহিমা খাতুন ও মর্জিনা খাতুন। সাধারণ ১ নং ওয়ার্ডে ইসরাফিল হোসেন ও সাইফুল ইসলাম, ২ নং ওয়ার্ডে সেকেন্দার আলী, জালাল উদ্দীন, জহুর আলম ও আ. সামাদ ৩ নং ওয়ার্ডে ইমাদ আলী, আব্দুছ সালাম তেঁতুল, সামসুল হক, আসাদুল হক, জামাল উদ্দীন, বিল্লাল হোসেন ও রফিক উদ্দীন ৪ নং ওয়ার্ডে আব্দুল ওয়াহেদ, বিপ্লব হোসেন, আদর আলী, ইছাহক মিয়া, আব্দুল আলীম ও জাকির হোসেন, ৫ নং ওয়ার্ডে আশরাফ আলী, আনারুল ইসলাম, আরজাম হোসেন ও নবাব ইমরান হাসান ৬ নং ওয়ার্ডে মতিয়ার রহমান, আছাদ মিয়া, রহম বারী ও আলা উদ্দীন ৭ নং ওয়ার্ডে আব্দুল কাদের, জালাল মিয়া, ছলিম উদ্দীন, কামরুল ইসলাম, মাহাবুব আলম, আয়াতুল হক, আমির হোসেন, আলী হোসেন ও বজলুর রহমান ৮ নং ওয়ার্ডে মইন উদ্দীন, নজরুল ইসলাম, আমিনুল ইসলাম ও সাইদুল ইসলাম পণ্ডিত এবং ৯ নং ওয়ার্ডে আব্দুস সালাম, শওকত আলী, মনিরুল ইসলাম, ইশাবুল ইসলাম মিল্টন ও ফরিদ হোসেন।