মেহেরপুরে চুয়াডাঙ্গার এক শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু

 

মেহেরপুর অফিস: মেহেরপুরে চুয়াডাঙ্গার এক ডেন্ডিং মিস্ত্রির মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, মিস্ত্রি আশরাফ বিদ্যুতস্পৃষ্টে মারা গেছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মেহরপুর শহরের হাসপাতাল রোডে ট্রাকে ওয়েল্ডিঙের কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে তিনি মারা যান। তবে তার পরিবারের লোকজন বলেছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আশরাফ উদ্দীন জোয়ার্দ্দার চুয়াডাঙ্গা হোগলডাঙ্গার জালাল উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুর হাসপাতাল রোডের সুজিতের গ্যারেজের একটি ট্রাকে ওয়েল্ডিং করছিলেন আশরাফ। এ সময় অসাবধানতাবশত তিনি বিদ্যুতায়িত হয়ে মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, গতকাল মঙ্গলবার ভোরে কাজের উদ্দেশে মেহেরপুর যান আশরাফ। সন্ধ্যা ৬টার দিকে ট্রাকের বডি মেরামতের সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আশরাফ উদ্দীন জোয়ার্দ্দার (৪০) হোগলডাঙ্গার জালাল উদ্দীনের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত চুয়াডাঙ্গা জাফরপুরের জোয়ার্দ্দারপাড়ায় নানা মৃত মুনসুর আলী জোয়ার্দ্দারের বাড়িতে বসবাস করছিলেন। চুয়াডাঙ্গার পুরাতন স্টেডিয়ামের পাশে থাকা দোকান ছেড়ে দেয়ার পর থেকে ভ্রাম্যমাণভাবে কাজ করছিলেন তিনি। গতরাত সাড়ে ৯টার দিকে তার মৃতদেহ নানাবাড়ি জাফরপুর গ্রামে নেয়া হয়। স্বামী হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন স্ত্রী। কান্নায় ভেঙে পড়েছে একমাত্র শিশুপুত্র সৌরভ। আজ মঙ্গলবার সকাল ৯টায় জাফরপুর জান্নাতুল বাকি কবরস্থানে তার দাফন কার্য সম্পন্ন করা হবে জানিয়েছেন তার স্বজনরা।

এদিকে আশরাফ উদ্দীন জোয়ার্দ্দার বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন বলে শোনা গেলেও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছে তার পরিবার।