জীবননগরের আন্দুলবাড়িয়ার রমরমাভাবে চলছে মাদক ব্যবসা

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: গাঁজার পুরিয়া ৫০ টাকা, হেরোইনের পুরিয়া ৫০ টাকা, ইয়াবা ট্যাবলেট ১৮০ টাকা ও চোলাই মদ পলিথিনের প্যাকেট মূল্য ৫০ টাকা। জীবননগরের আন্দুলবাড়িয়ার চিহ্নিত মাদক স্পটগুলোতে এভাবেই মাদকবিক্রি হচ্ছে। মাদকের জোয়ারে ভাসছে এলাকার যুবসমাজ। ভাঙছে সংসার। এসব মাদকের ভয়াবহতার ছোবলে সমাজে শান্তি শৃঙ্খলা বিনষ্ট হচ্ছে। এলাকায় মাদকের গ্রাসে সম্প্রতি অপরাধ প্রবণতা বৃদ্ধি পেয়েছে।

এলাকাবাসীর অভিযোগসূত্রে জানা গেছে, আন্দুলবাড়িয়া দোসীমানা পাড়ার মৃত মল্লিক মণ্ডলের ছেলে চোলাইমদ প্রস্তুতকারক ফয়জুল হোসেন ও তার স্ত্রী শাবানা প্রতিদিন বাড়িতে চোলাইমদ ও তালের তাড়ি পলিথিন প্যাকেটে ভরে ৫০ টাকা মূল্যে প্রায় ৫শ প্যাকেট সরবরাহ করছে। সিদ্দিকের স্ত্রী শিউলী ৫০ টাকা মূল্যে হেরোইন পুরিয়া ও ১৮০ টাকা মূল্যে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করছে। মিস্ত্রিপাড়ার বুড়ি বাবলুর গাঁজার পুরিয়া ৫০, কুলতলার হঠাতপাড়ার জরিপের চোলাইমদের প্যাকেট ৫০ টাকা ও হারদাপাড়ার বুদির বাড়ি চলছে গাঁজা বিক্রি। বাড়িতে বসছে রমরমা মাদক আড্ডা।

সূত্র জানায়, পুলিশ প্রশাসনের নামে সাপ্তাহিক ও মাসিক টোল আদায় করছেন মিস্ত্রিপাড়া ব্রিজমোড়ের মুদিব্যবসায়ী মইদুল। দোসীমানা পাড়ার আব্দুল আজিজ জানান, বিভিন্ন এলাকার মাদকসেবীরা প্রতিদিন আড্ডায় বসে মাদকসেবন করে বেপোরয়া হয়ে উঠছে। মাদকাসক্তরা পাড়ায় মাতলামো করে পরিবেশ নষ্ট করছে। মাদকসেবন করে মাতালামোর প্রতিবাদ করায় গত বৃহস্পতিবার রাতে মাদকসেবী জসিম আমার ছেলে জাকিরকে (২৬) পিটিয়ে আহত করেছে। এ ব্যাপারে জীবননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।