আলমডাঙ্গা কায়েতপাড়ায় জাতীয় ও আঞ্চলিক ভলিবলে সত্তর ও আশির দশকে সাড়া জাগানো খেলোয়াড়দের মিলনমেলা ও প্রীতি ম্যাচ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কায়েতপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় ও আঞ্চলিক ভলিবলে সত্তর ও আশির দশকে সাড়া জাগানো খেলোয়াড়দের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সাবেক এসব কৃতী খেলোয়াড়দের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ভলিবল প্রতিযোগিতা। প্রতিযোগিতায় লাল দল ২-০ সেটে শাদা দলকে পরাজিত করেছে।

লাল দলের নেতৃত্ব দেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এবং শাদা দলের নেতৃত্ব চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ নওরোজ মোহাম্মদ সাঈদ।  খেলা পরিচালনা করেন, বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির শারীরিক শিক্ষক ও সাবেক কৃতীখেলোয়াড় মুশফিকুর রহমান।

উভয় দলের হয়ে প্রতিযোগিতায় অংশ নেন জাতীয় ভলিবল দলের (১৯৭৫-৭৬) কৃতী খেলোয়াড় মঞ্জুর কাদির, অবসরপ্রাপ্ত সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম নবী, ঝিনাইদহের হরিণাকুণ্ডু সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মোক্তার আলী, সাবেক ভলিবল খেলোয়াড় আব্দুল মান্নান, মো. আলী হোসেন, উদয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম রসুল,  ঘোলদাড়ি বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, কায়েতপাড়া মাধ্যমিক বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদের সভাপতি শরিফুল ইসলাম, সদস্য ডা. মোক্তার হোসেন, সহকারী শিক্ষক জহির রায়হান ও অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মো. ইছাহক আলী, আলমডাঙ্গার  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আব্দুল লতিফ,  কায়েতপাড়া পিটিএ মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন,  উদয়ন বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রশিদ আলী ও সূর্যের হাসি ক্লিনিক চুয়াডাঙ্গার ব্যবস্থাপক মোশতাক আহমেদ।

অনুষ্ঠানের আয়োজক নওরোজ মোহাম্মদ সাঈদ  জানান, এ প্রীতি ভলিবল ম্যাচের মধ্যদিয়ে সাবেক কৃতী খেলোয়াড়দের পুনর্মিলনীর আয়োজন করা হয়। অনেকের সাথে দীর্ঘ ২৫ থেকে ৩০ বছর পর দেখা হয়েছে। দীর্ঘ বিরতির পর দেখা হওয়ায় অনেকেই সোনালি অতীতে ফিরে যান।