চুয়াডাঙ্গা দোস্তবাজারের হোটেল ব্যবসায়ী ফজলুর ছেলে লিটনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ : যুবতী অন্তঃসত্ত্বা!

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দোস্তবাজারের হোটেল ব্যবসায়ী ফজলুর ছেলে লিটনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে যুবতিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিয়ের মিথ্যে প্রলোভন দেখিয়ে দেহভোগ করায় অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বলে দামুড়হুদা উপজেলার বড় দুধপাতিলা গ্রামের ওই যুবতীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত লিটন দিয়েছে গা ঢাকা।

দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের বড়দুধপাতিলা গ্রামের জনৈক যুবতী অভিযোগ করে বলেন, দেড় বছর আগে  চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত নেহালপুর ইউনিয়নের দোস্তবাজারপাড়ার হোটেল ব্যবসায়ী ফজলুর ছেলে লিটনের সাথে পরিচয় হয়। শুরু হয় মোবাইলফোনে মন দেয়া নেয়া। সম্পর্ক ঘনিষ্ট হলে লিটন বিভিন্ন জয়গায় নিয়ে বিয়ের প্রতিশ্রুতিতে দেহভোগ করে। ফলে একপর্যায় অন্তঃসত্ত্বা হয়ে পড়ে যুবতী। বিষয়টি লিটনের পরিবারকে জানায় মেয়ে পক্ষ। ছেলের অপকর্মের শিকৃতি দিতে বিয়ের ব্যাপারে রাজি হয় লিটনের পরিবার। কিন্তু মাঝ পথে বেকে বসে। প্রশ্নতোলে প্রেম থাকতে পারে তাই বলে যুবতীর অন্তঃসত্ত্বা’র সাথে লিটন জড়িত না। যদি ছেলের বউ হিসেবে ঘরে তুলতেই হয় তাহলে ডাক্তারি পরীক্ষায় প্রমাণ দিতে হবে মেয়েকে। গতকাল বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে গা ঢকা দেয় লিটন। বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে যেমন চলছে বোঝাপাড়া তেমনি বইছে আলোচনা সমালোচনা।