ঝিনাইদহে সহকারী পুলিশ সুপারের বাড়িতে চুরি

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের আরাপপুর চাঁদপাড়ায় সহকারী পুলিশ সুপার (এএসপি) সাহিদুর রহমান রিপনের বাড়িতে চুরি হয়েছে। এ সময় চোরেরা ঘরের গ্রিল কেটে তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল (ঝিনাইদহ-হ-১২-১৩৭৯) ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। গতকাল রোববার ভোর রাতে এ চুরির ঘটনা ঘটে।

ঢাকায় এসি ডিবি হিসেবে কর্মরত সাহিদুর রহমার রিপন দোগাছী ইউনিয়ন পরিষদের সচিব হাফিজুর রহমানের ছেলে। তাদের গ্রামের বাড়ি হরিণাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর। এএসপি রিপনের ভাই তারিকুর রহমান লিটনের দাবি, শনিবার রাতে আরাপপুর চাঁদপাড়ার বাসার গ্রিল কেটে চোরের প্রবেশ করে। চোরেরা তাদের একটি মোটরসাইকেল ও ভাড়াটিয়া সুচনা খাতুনের সোনার গয়নাসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল নিয়ে যায়। সূচনার স্বামী কাতার প্রবাসী। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেছেন বলেও তিনি জানান।

ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান খবরের সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে গতকাল রোববার ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে। পুলিশের তদন্ত অনেক দূর এগিয়েছে। তিনি আরো জানান, আমরা খুব দ্রুত চুরি হওয়া মোটরসাইকেল ও সোনাদানা উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করতে পারবো বলে মনে করছি।