চুয়াডাঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ সম্পন্ন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার কেদারগঞ্জ আদর্শ বালক উচ্চ বিদ্যালয়ে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার একই স্থানে পোলিং এজেন্টদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে।

কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে অংশ নেন জেলা প্রশাসক সায়মা ইউনুস, পুলিশ সুপার মো. রশীদুল হাসান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মজিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুন উজ্জামান ও জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান। কর্মশালায় ৪৪ জন প্রিসাইডিং অফিসার ও ২২৭ জন সহকারী প্রিসাইডিং অফিসার অংশগ্রহণ করেন।

জেলা প্রশাসক সায়মা ইউনুস এ সময় বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। আমরা নিজ নিজ জায়গা থেকে সঠিভকভাবে দায়িত্ব পালন করে বিতর্কমুক্ত নির্বাচন উপহার দিতে চাই। পুলিশ সুপার মো. রশীদুল হাসান বলেন, সদ্য সমাপ্ত পৌর নির্বাচনের আদলে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। নির্ভয়ে ভোটগ্রহণ করবেন। চার ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটানিং কর্মকর্তা মো. ওয়ালিউল্লাহ ও আব্দুল্লাহ আল সামী প্রশিক্ষণে এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ দ্বিতীয় দফায় চুয়াডাঙ্গা সদর উপজেলার চারটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।