দেশের টুকরো খবর : সন্তানের গলা কেটে মাটিতে পুঁতে রাখেন তিনি!

সন্তানের গলা কেটে মাটিতে পুঁতে রাখেন তিনি!

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চার বছরের শিশু ইমরানকে হত্যার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন পিতা কাশেম মিয়া। গতকাল রোববার দুপুরে কিশোরগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম জগলুল হকের আদালতে তিনি জবানবন্দি দেন। ১৬৪ ধারায় জবানবন্দি শেষে কাশেমকে জেলহাজতে নেয়া হয়। কাশেম স্বীকারোক্তিতে বলেন, স্ত্রী মরিয়মের সাথে কলহের কারণে রাগের মাথায় শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ঘরে থাকা কাস্তে দিয়ে নিজেই সন্তানের গলা কেটে হত্যা করে মেঝেতে পুঁতে রাখেন। শনিবার মাটি খুঁড়ে ইমরানের লাশ উদ্ধার করে পুলিশ। পরে কাশেমকে আটক করা হয়। এ ব্যাপারে ইমরানের মা মরিয়ম আক্তার কাশেমের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই বোন নিহত

স্টাফ রিপোর্টার: মাগুরা সদরের জগদল এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই বোন নিহত হয়েছেন। জগদল কলেজের সামনে জগদল-বুনাগাতি সড়কে গতকাল রোববার দুপুরে শ্যালোইঞ্জিনচালিত যান ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানের যাত্রী ওই দুই বোন নিহত হন। নিহতরা হলেন জগদলের সুধীর দাসের স্ত্রী মায়া দাস (৬০) ও তার বোন নড়াইলের খাড়েলা মির্জাপুর গ্রামের কালু বিশ্বাসের স্ত্রী দুর্গা বিশ্বাস (৫৫)। মাগুরা সদর থানার উপপরিদর্শক (এসআই) আরিফ হোসেন বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। মাগুরাগামী দ্রুতগতির শ্যালোইঞ্জিনচালিত যানের সাথে বিপরীতমুখী ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী দুই বোন মায়া দাস ও দুর্গা বিশ্বাস নিহত হন। এ সময় ভ্যানচালক সাদ্দাম হোসেন (২২) ও মায়া দাসের নাতি সনাতন দাস (১০) গুরুতর আহত হয়।

ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালো দালাল মন্নান

স্টাফ রিপোর্টার: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালো থানা পুলিশের দালাল খ্যাত আব্দুল মন্নান (রেন্ট-এ-কার মন্নান) (৪০)। গত শনিবার রাতে উপজেলার আমরিবুনিয়া গ্রামে এ ঘটনার পর স্থানীয়রা মন্নানকে গণপিটুনি দিয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুই সন্তানের জননী ওই গৃহবধূ জানান, মন্নান বহুদিন ধরে তাকে কু-প্রস্তাব  দিয়ে আসছিলো। এ প্রস্তাবে গৃহবধূ রাজি না হওয়ায় তার স্বামীর বিরুদ্ধে চুরির মিথ্যে অভিযোগ তুলে তাকে বাড়িছাড়া করে। তিনি জানান, ঘটনার রাতে মন্নান তার বাড়িতে গিয়ে দরজায় আঘাত করলে, দরজা খুলে তিনি মন্নানকে দেখতে পান। কিছু বুঝে না উঠতেই মন্নান তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ  সময় গৃহবধূ ছুরি দিয়ে তার পুরুষাঙ্গে আঘাত করে। এতে তার পুরুষাঙ্গ কেটে যায়। উভয়ের চিৎকারে প্রতিবেশীরা এসে মন্নানকে গণধোলাই দেয়। স্থানীয় ইউপি সদস্য মাঈনুল হোসেন বলেন, ‘আমি বিষয়টি চেয়ারম্যানকে অবহিত করে গুরুতর আহত মন্নানকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠিয়ে দেই।’

শুটিংয়ে পায়ের লিগামেন্ট ছিড়ে মিশা সওদাগর আহত

স্টাফ রিপোর্টার: সিনেমার শুটিং করার সময় আঘাত পেয়ে পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে বর্তমান সময়ের জনপ্রিয় খল নায়ক মিশা সওদাগরের। তিনি বর্তমানে নিজ বাসাতে পূর্ণ বিশ্রামে আছেন। জানা গেছে, তিনি ‘মিসড কল’ সিনেমার শুটিং করছিলেন। এ সময় একটি গানের একটি দৃশ্য ধারনের সময় তিনি পড়ে গিয়ে পায়ে মারাত্মক আঘাত পান। সাথে সাথে তাকে হাসপাতালে নেয়া হয়। এক্সেরে করে দেখা যায় তার পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে। ‘মিসড কল’ ছবির পরিচালক সাফিউদ্দিন সাফি বলেন, ‘এ ছবিটিতে মিশা ভাই একজন বৃহন্নলা (তৃতীয় লিঙ্গ) চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির খল অভিনেতাও তিনি। ছবিতে বেশ কয়েকজন বৃহন্নলাকে নিয়ে একটি গানে নাচবেন মিশা সওদাগর। সেই গানটিরই শুটিং চলছিলো বিএফডিসির এক নাম্বার ফ্লোরে। হঠাৎ করে পড়ে গিয়ে পায়ে ব্যাথা পান তিনি। পরে চিকিৎসকরা জানিয়েছেন তার পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে।