মুজিবনগরে আ.লীগ প্রার্থীর নির্বাচনী অফিসের নৌকা প্রতীক ও পোস্টারে অগ্নিসংযোগ : মামলা দায়ের

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউপি চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফা গাইনের ভবানীপুর গ্রাম নির্বাচনী অফিসে ঝুলানো নৌকা প্রতীক ও পোস্টারে আগুনের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার ভোরের দিকে দুর্বৃত্তরা অফিসের সামনে থাকা নৌকা প্রতীক আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম মোল্লার কর্মীদের দায়ী করে একটি মামলা করেছেন ভুক্তভোগী চেয়ারম্যান প্রার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোনাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ভবানীপুর গ্রামে চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফা গাইনের নির্বাচনী অফিস করা হয়। অফিসের সামনে একটি নৌকা তৈরি করে তা ঝুলিয়ে রাখা হয়। গতকাল মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা আগুন দিলে নৌকা প্রতীক ও পোস্টারসহ আনুসাঙ্গিক জিনিসপত্র পুড়ে যায়।

মোনাখালী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফা গাইন অভিযোগ করেন বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম মোল্লার কর্মীরা আগুন দিয়েছে। গত কয়েক দিন থেকে তারা বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছিলো। এ ঘটনায় তিনি শিবপুর গ্রামের আমীর শেখের ছেলে ইমানসহ (৪০) অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে ঘটনা তদন্ত করা হচ্ছে বলে জানান মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন। উল্লেখ্য, আগামী ৩১ মার্চ মুজিবনগর উপজেলার ৪টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।